TechJano

জাবরা হেডফোন দাম ও সুবিধা কি কি?

গোলমেলে পরিবেশেও ঝামেলামুক্ত কথপোকথন কিংবা সঙ্গীত উপভোগের সুবিধা নিয়ে পেশাদার `জাবরা ইভলভ ২০’ হেডফোন দেশের বাজারে নিয়ে এসেছে টেক রিপাবলিক লিমিটেড। দেশে উদীয়মান বিজনেস আউটসোর্সিং পেশায় জড়িতদের স্বাচ্ছন্দ্যের কথা মাথায় রেখেই এই টেকসই হেডফোনটি দেশের বাজারে পরিবেশন করা হয়েছে বলে জানিয়েছেন টেক রিপাবলিক’র জ্যেষ্ঠ পণ্য ব্যবস্থাপক মোহাম্মদ বদরুদ্দোজা রাহাত।

তিনি জানান, সহজেই কল ব্যবস্থাপনার সুযোগ করে দিতে স্টোরিও ও মোনো প্রাঞ্জল শব্দ মানের হেডফোনটির সঙ্গে রয়েছে একটি ‘নিয়ন্ত্রণ চাকতি’। এটির মাধ্যমে আঙুলের আলতো পরোশেই কল গ্রহণ এবং তা প্রয়োজনীয় ব্যক্তির সঙ্গে সংযোগ স্থাপন করতে পারে। এখান থেকে পেশাদারদের সবচেয়ে প্রয়োজনীয় ‘ভলিউম’ এবং ‘মিউট’ ইচ্ছে মতো নিয়ন্ত্রণ করতে পারেন।

শুধু তাই নয়, হেডফোনের ‘ইয়ার কুশন’এমন বিশেষ নকশায় তৈরি করা হয়েছে যে, উচ্চ মাত্রার কোলাহল থেকে এটি শ্রোতাকে স্বস্তি দিতে সক্ষম। আবার এর মাইক্রোফোনটি দূরের গোলমেলে শব্দকে পাশ কাটিয়ে কেবল কাছের শব্দকেই অপর প্রান্তে পৌঁছে দেয়। ফলে কথপোকথনের সময় কোনো বেগ পেতে হয় না। দুই বছরের বিক্রয়োত্তর সেবা দিয়ে হেডফোনটির মূল্য তিন হাজার ৫০০ টাকা।

Exit mobile version