নতুন পন্য

জেডকেটেকো আনল ফেস রিকগনিশনযুক্ত স্মার্টডিভাইস ফেসকিয়স্ক

By Baadshah

May 17, 2019

দেশের বাজারে বুদ্ধিমান মাল্টিপারপাজ ফেসিয়াল রিকগনিশন স্মার্ট ডিভাইস ফেসকিয়স্ক এনেছে বায়োমেট্রিকভিত্তিক নিরাপত্তা পণ্য ও সফটওয়্যার সেবাদাতা প্রতিষ্ঠান জেডকেটেকো।অ্যান্ড্রয়েড সিস্টেমচালিত অনন্য এ ডিভাইসটিতে আপনার প্রতিষ্ঠানকে সুরক্ষিত রেখে মান বাড়াতে সাহায্য করবে। এটি বিভিন্ন ধরনের প্রতিষ্ঠানে ব্যবহার করা যায়। এর মধ্যে স্কুল অ্যাকসেস কন্ট্রোল ও ক্লাস অ্যাটেনডেন্স ম্যানেজম্যান্ট, সেলফ সার্ভিস কিয়স্ক, হসপিটালিটি পেমেন্ট ও কুয়িং সল্যুশন, অটোমেটিক টিকেট ভেন্ডিং প্রভৃতি কাজে লাগে এটি।

জেডকেটোকোর তৈরি যুগান্তকারী এ ফেসকিয়স্ক সিরিজে হালনাগাদ ভিজিবল লাইট ফেসিয়াল রিকগনিশন প্রযুক্তি, অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম ও বড় টাচস্ক্রিন রয়েছে। এতে ফেসিয়াল রিকগনিশনের দারুণ সম্ভাবনা কাজে লাগানো যায়। এতে বায়োমেট্রিক অ্যানালাইসিস সুবিধা পাওয়া যাবে।এতে সফটওয়্যার ডেভেলপমেন্ট কিট থাকে যা ইঞ্জিনিয়াররা সহজে ফেসকিয়স্ক সুবিধঘা পাওয়ার সুযোগ করে দেয়।

এটি বিল্টইন জেডকেবায়োআরগাস অ্যাপযুক্ত যা অ্যাটেনডেন্স, অ্যাকসেস কন্ট্রোল, অ্যাড ডিসপ্লের সুবিধা দেয়। এ ছাড়া এতে থাকা জেডকে বায়োসিকিউরিটি, বায়োটাইম ও অন্যান্য জেডকেটেকো সাস সার্ভারের সুবিধা আছে। বিস্তারিত www.zkteco.com.bd