টফি অ্যাপ

খেলা

টফি সরাসরি দেখাচ্ছে বিশ্বকাপ কাতার ২০২২

By Sajia Afrin

November 21, 2022

টফি সরাসরি দেখাচ্ছে বিশ্বকাপ কাতার ২০২২। দেশের সবচেয়ে বড় ডিজিটাল বিনোদনের প্ল্যাটফর্ম টফি ফিফা বিশ্বকাপ কাতার ২০২২-এর সবগুলো ম্যাচ লাইভস্ট্রিম করছে।

এর মাধ্যমে গ্রাহকরা তাদের ডিজিটাল ডিভাইসে সুবিধামতো বিশ্বকাপের ম্যাচ দেখার সুযোগ পাবেন। দেশের ফুটবল প্রেমীরা যেকোনো নেটওয়ার্ক থেকে টফি-তে বিশ্বকাপের ম্যাচগুলির সরাসরি দেখতে পারবেন।

টফি অ্যাপটি গুগল প্লে এবং অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে। এছাড়া এর ওয়েবসাইট https://toffeelive.com/ এবং অ্যান্ড্রয়েড স্মার্ট টিভিতেও দেখা যাবে বিশ্বকাপের ম্যাচগুলি। 

টফি-এর ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ বলেন, “বাংলাদেশের মানুষ বিশ্বকাপের সময় উৎসবের আমেজে মেতে উঠে। ফুটবল ভক্তরা যাতে খেলা দেখার সেরা অভিজ্ঞতা পান, তা নিশ্চিত করতে আমরা টফি-তে বিশ্বকাপ নিয়ে এসেছি। তারা যেকোনো সময় যেকোনো নেটওয়ার্ক থেকে বিশ্বকাপের সব ম্যাচের মানসম্পন্ন স্ট্রিমিং উপভোগ করতে পারবে।”

৭০ লক্ষের মাসিক সক্রিয় ব্যবহারকারীসহ টফি দর্শকদের ডিজিটাল বিনোদনের উন্নততর অভিজ্ঞতা দিতে  প্রতিশ্রুতিবদ্ধ।

টফি সম্পর্কে

টফি বাংলাদেশের অন্যতম প্রিমিয়ার ভিডিও স্ট্রিমিং অ্যাপ্লিকেশন। ২০১৯ সালের ৬ নভেম্বর যাত্রা শুরু করে মাত্র চার মাসের মধ্যে গুগল প্লে স্টোরে বাংলাদেশের #১ নম্বর বিনোদন অ্যাপে পরিণত হয় টফি!

এটি দেশের অন্য যে  কোনো ভিডিও স্ট্রিমিং অ্যাপ থেকে ভিন্ন। কারণ টফির কনটেন্ট যেকোনো নেটওয়ার্ক থেকে সবার জন্য ব্যবহারযোগ্য – একেবারে বিনামূল্যে!

ব্যবহারকারীদের সহজ নেভিগেশন ও বাফারিং মুক্ত কনটেন্ট উপভোগের সুযোগ দেয় অ্যাপটি। অ্যান্ড্রয়েড স্মার্টফোন এবং অ্যান্ড্রয়েড টিভি দুইটিতেই উপভোগ করা যায় টফি। বর্তমানে দেশি ও বিদেশি লাইভ টিভি চ্যানেল রয়েছে টফিতে। এছাড়াও রয়েছে ভিডিও-অন-ডিমান্ড কনটেন্টের বিশাল সংগ্রহ।

ওয়েবসাইট    : https://toffeelive.com

ফেসবুক     : https://www.facebook.com/Toffee.Bangladesh

ইউটিউব    : https://www.youtube.com/c/Toffeelive

লিংকইডইন    : https://www.linkedin.com/company/toffeelive/ 

ইন্সটাগ্রাম     : https://instagram.com/toffee.bangladesh

বাংলালিংক সম্পর্কে

বাংলালিংক দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদের জন্য ডিজিটাল দুনিয়ার অপার সম্ভাবনা উন্মোচনের লক্ষ্যে নিরন্তর কাজ করে যাচ্ছে।

প্রযুক্তির মাধ্যমে জীবনযাত্রার পরিবর্তনে বিশ্বাসী বাংলালিংক ডিজিটাল যুগের চাহিদা পূরণে সক্ষম একটি প্রতিষ্ঠানে রূপান্তরিত হওয়ার প্রচেষ্টায় নিয়োজিত। এটি নেদারল্যান্ডভিত্তিক সংযোগ প্রদানকারী প্রতিষ্ঠান ভিওন লিমিটেড-এর একটি সহযোগী প্রতিষ্ঠান, যা নাসডাক ও ইউরোনেক্সটের তালিকাভুক্ত।