খেলা

টি২০-এর লাইভস্ট্রিমিং দেখা যাচ্ছে শুধু টফি-তে

By Sajia Afrin

January 22, 2023

টি২০-এর লাইভস্ট্রিমিং দেখা যাচ্ছে শুধু টফি-তে। বাংলালিংক-এর ডিজিটাল বিনোদনের অ্যাপ টফি ইন্টারন্যাশনাল লিগ টি২০ (আইএলটি)-এর সব ম্যাচ সরাসরি স্ট্রিমিং করছে। দর্শকরা এই টুর্নামেন্টের ম্যাচগুলি শুধু টফি-র একটি নির্দিষ্ট চ্যানেলে উপভোগ করতে পারবেন।

সংযুক্ত আরব আমিরাতে আয়োজিত আইএলটি-তে থাকছে নতুন কিছু দল। সেরা খেলোয়াড়দের মধ্যে অ্যালেক্স হেলস্‌ ডেজার্ট ভাইপার্সে, সঞ্চিত শর্মা গালফ জায়ান্টসে, জো রুট দুবাই ক্যাপিটালসে, মো. ওয়াসিম এমআই এমিরাটসে, রাহমানুল্লাহ গুরবাজ শারজাহ ওয়ারিঅর্সে ও পল স্টারলিং আবুধাবি নাইট রাইডার্সে খেলছেন। ১৩ জানুয়ারি থেকে শুরু হওয়া টুর্নামেন্টটির ৩৪টি ম্যাচ দুবাই, আবু ধাবি ও শারজার আন্তর্জাতিক মানের স্টেডিয়ামগুলিতে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত আয়োজিত হবে। টফি-এর ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আবদুল মুকিত আহমেদ বলেন,“টফি সবসময় দেশের ক্রীড়াপ্রেমীরেদকে আন্তর্জাতিক পর্যায়ে জনপ্রিয় বিভিন্ন খেলাধুলার আসর দেখার সুযোগ করে দিতে চায়। সফলভাবে বিশ্বকাপ ফুটবল সরাসরি স্ট্রিমিং করার পর এবার আমরা ইন্টারন্যাশনাল লিগ টি২০ দেখার সুযোগ নিয়ে এসেছি। আমরা বিশ্বাস করি, দর্শকরা এবারও খেলা দেখার উপভোগ্য অভিজ্ঞতা পাবেন। এটি সংযুক্ত আরব আমিরাতে অনুষ্টিত হওয়া প্রথম আইএলটি২০ টুর্নামেন্ট। টফি দেশের একমাত্র ডিজিটাল প্ল্যাটফর্ম হিসেবে টুর্নামেন্টটির সব ম্যাচ সম্প্রচার করবে।”

টফি অ্যাপ প্লে স্টোর বা অ্যাপ স্টোর থেকে যথাক্রমে অ্যান্ড্রয়েড ও আইওএস ডিভাইসের জন্য ডাউনলোড করা যাবে।

টফি সম্পর্কে: টফি বাংলাদেশের অন্যতম প্রিমিয়ার ভিডিও স্ট্রিমিং অ্যাপ্লিকেশন। ২০১৯ সালের ৬ নভেম্বর যাত্রা শুরু করে মাত্র চার মাসের মধ্যে গুগল প্লে স্টোরে বাংলাদেশের #১ নম্বর বিনোদন অ্যাপে পরিণত হয় টফি! এটি দেশের অন্য যে কোনো ভিডিও স্ট্রিমিং অ্যাপ থেকে ভিন্ন। কারণ টফির কনটেন্ট যেকোনো নেটওয়ার্ক থেকে সবার জন্য ব্যবহারযোগ্য – একেবারে বিনামূল্যে! ব্যবহারকারীদের সহজ নেভিগেশন ও বাফারিং মুক্ত কনটেন্ট উপভোগের সুযোগ দেয় অ্যাপটি। অ্যান্ড্রয়েড স্মার্টফোন এবং অ্যান্ড্রয়েড টিভি দুইটিতেই উপভোগ করা যায় টফি। বর্তমানে দেশি ও বিদেশি লাইভ টিভি চ্যানেল রয়েছে টফিতে। এছাড়াও রয়েছে ভিডিও-অন-ডিমান্ড কনটেন্টের বিশাল সংগ্রহ।