ই-কমার্স

টেইলার্সের হোম সার্ভিস ফিয়েরো, কিভাবে অর্ডার দেবেন?

By Baadshah

August 15, 2018

বাসা অথবা ওফিস, “ফিয়েরো” (FIERO) হোম সারভিস টেইলর চলে আসবে আপনার সুবিধা মত দিন ও সময়ে। ইতিমদ্ধে বেপক সারা ফেলেছে “ফিয়েরো”। জয়েন দা সুট রেভলুশন স্লোগান-এ “ফিয়েরো” (FIERO) নামের অনলাইন সারভিস চালু হয়েছে। বহির্বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেসের শিল্পপতি, ব্যবসায়ি ও কর্মজীবী পুরুষ সকলেই সুট পরিধান করেন।

ব্যস্ত এই শহরে শিল্পপতি, ব্যবসায়ি ও কর্মজীবী পুরুষ দের জন্য টেইলর-এ যাওয়া এবং পরবর্তীতে টেইলর থেকে নিয়ে আশা অনেকটাই কস্টের। সুট তৈরিতে “ফিয়েরো” (FIERO) সেরা মানের বিভিন্ন ব্রেন্ড-এর ফেব্রিক ব্যবহার করে থাকে এবং থাকছে দক্ষ টেইলর ও কারিগর। “ফিয়েরো” (FIERO) হোম সারভিস টেইলর-এর মুল লক্ষ সেরা মানের কাজের মাদ্ধমে সন্তুষ্টি অর্জন করা।

“ফিয়েরো” (FIERO) হোম সারভিস টেইলর-এর প্রতিষ্ঠাতা সৈয়দ ইয়াসির আলম বলেন হোম সারভিস টেইলর ঢাকা শহরের ব্যস্ত শিল্পপতি ও ব্যবসায়িদের জন্য খুবই প্রয়োজন। আপাতত শুধু ঢাকা শহরে সোশাল মিডিয়া ফেসবুক এর মাদ্ধমে “ফিয়েরো” (FIERO) হোম সারভিস টেইলর সুবিধা পাওয়া যাবে। খুব শিঘ্রই মোবাইল এপ এবং ই-কমারস-এ পরিপুরন ভাবে দেখা যাবে “ফিয়েরো” (FIERO) হোম সারভিস টেইলর।

ঢাকা শহরের পর দেশের বিভিন্ন শহরে “ফিয়েরো” (FIERO) হোম সারভিস টেইলর এর সুবিধা দেয়ার পরিকল্পনা রয়েছে। “ফিয়েরো” (FIERO) হোম সারভিস টেইলর-এর পাশাপাশি নারিদের জন্য একই সুবিধার আরেকটি হোম সারভিস টেইলর খুব শিঘ্রই চালু হবে। ওয়েব সাইট লিংকঃ www.fierobd.com ফেসবুক লিংকঃ www.facebook.com/fierobd