করপোরেট

টেকনো উইন্টার অফারে বিশেষ ছাড় মিলছে যে পাঁচটি স্মার্টফোনে

By Baadshah

December 07, 2018

এই শীতে ট্রানশান বাংলাদেশ তাদের প্রিমিয়াম ব্র্যান্ড টেকনো’র পাঁচটি স্মার্টফোন মডেলের উপর বিশেষ ছাড় দিয়ে বাজারে ছেড়েছে সুপার উইন্টার অফার। মডেলগুলো হলো –ক্যামন আই স্কাই টু এর দুই জিবি ও তিন জিবি র‌্যামের দুইটি ভ্যারিয়েন্ট, ক্যামন আই, পপ ওয়ান এস প্রো এবং পপ ওয়ান এস।

স্পেসিফিকেশন অনুযায়ী যে দাম নির্ধারণ করা হয়েছে, তা সত্যিই খুব আকর্ষণীয়। ক্যামন আই স্কাই টু ৩জিবি র‌্যাম ও ৩২জিবি রমের পূর্বের মূল্য ছিলো ১২,৯৯০ টাকা যা ১৩০০ টাকা কমিয়ে নির্ধারণ করা হয়েছে ১১,৬৯০ টাকা। ব্যাকে কৃত্রিম বুদ্ধিমত্তার ডুয়েল ক্যামেরা, ফেস আনলক, ফুল ভিউ ডিসপ্লেসহ বর্তমান দাম ক্রেতাদের সাধ্যের মধ্যে সেরাটাই দিচ্ছে। ক্যামন আই স্কাই টুএর ২জিবি র্যাম ও ১৬জিবি রমের ভেরিয়েন্টটি এক হাজার টাকা কমিয়ে ৯,৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে। এছাড়া ক্যামন আই এর দাম ১৫০০ টাকা কমিয়ে ১১,১৯০ টাকা, পপ ওয়ান এস প্রো এক হাজার কমিয়ে ৮৯৯০ টাকা এবং পপ ওয়ান এস পাচশ টাকা কমিয়ে ৮,৪৯০ টাকা করা হয়েছে।

বিক্রয়োত্তরসেবাঃ টেকনো কাস্টমারদের দিচ্ছে সবার থেকে একটু আলাদা বিক্রয়োত্তর সেবা।সবধরনের টেকনো স্মার্টফোনে আছে ১০০ দিনের ফ্রী রিপ্লেসমেন্ট, সাথে ১২+১ মাসের বাড়তি ওয়ারেন্টি। এছাড়াও দেশজুড়ে আছে ৪৭টি সার্ভিস সেন্টার যা নিশ্চিত করছে সেরা সেবার প্রতিশ্রুতি।

সুপার উইন্টার অফার মূল্য তালিকা