TechJano

টেলিকমস টাওয়ার কোম্পানি অব দি ইয়ার অ্যাওয়ার্ড পেল ইডটকো

একটি সমন্বিত টেলিকমিউনিকেশনস অবকাঠামো সেবাদাতা প্রতিষ্ঠান ইডটকো বাংলাদেশ, আনন্দের সাথে জানাচ্ছে যে, সম্প্রতি প্রতিষ্ঠানটি ফ্রস্ট এন্ড সালিভান কর্তৃক ২০১৮ সালের জন্য ‘এশিয়া প্যাসেফিক টেলিকমস টাওয়ার কোম্পানি অব দি ইয়ার’ পুরষ্কৃত হয়েছে। এশিয়া প্রশান্ত অঞ্চলে এই ক্যাটাগরিতে এটি দ্বিতীয়বারের মতো স্বীকৃতি এবং এর আগে ২০১৬ সালে সাউথ এশিয়া টেলিকমস টাওয়ার কোম্পানি অব দি ইয়ার স্বীকৃতি অর্জন করে ইডটকো।

পুরষ্কার প্রদান অনুষ্ঠানে ইডটকো গ্রুপের সিইও সুরেশ সিধু বলেন, “তৃতীয়বারের মতো ফ্রস্ট এন্ড সালিভান থেকে স্বীকৃতি পেয়ে আমরা সম্মানিত। দক্ষভাবে নির্মিত ও পরিচালিত আমাদের শেয়ারযোগ্য অবকাঠামো সঠিকভাবে কার্যক্রম নিশ্চিত করছে, এটি তারই একটি প্রমাণ। এই পুরষ্কার আমাদের অঙ্গীকারের স্বীকৃতি, যা বিভিন্ন দেশে আমাদের অব্যাহত প্রচেষ্টা এবং জাতি গঠনে উদ্যোগসমূহকে স্বীকৃতি দিয়ে টেলিকমিউনিকেশন ইকোসিস্টেম নিয়ে কাজ করে”।

সম্প্রতি সিঙ্গাপুরের শাংরি-লা হোটেলে ফ্রস্ট এন্ড সালিভান এশিয়া প্যাসেফিক বেস্ট প্রাক্টিস অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এই পুরষ্কার প্রদান করা হয়। এটি বেস্ট-ইন-ক্লাস কোম্পানিগুলোর স্বীকৃতি যেটি ব্যবসা খাতে ও ২০১৭ সালে ইন্ডাস্ট্রি উন্নয়ন প্রচেষ্টায় শ্রেষ্ঠ হয়েছে।

ফ্রস্ট এন্ড সালিভান-এ আইসিটি-এর ভাইস প্রেসিডেন্ট অজয় সুন্দর বলেন, “ইডটকো কেবল তাদের সেবা প্রদানেই শ্রেষ্ঠত্ব অর্জন করেনি বরং সহনশীলতা ও উদ্ভাবনেও এগিয়ে রয়েছে। মাত্র এক বছর আগে তারা বাঁশের টাওয়ার প্রথম বাণিজ্যিকীকরণ করে, যেটি ২০১৭ সালে ছিলো অগ্রগামী এবং আটটিরও বেশি স্থাপতি হয়েছিল। এই পুরষ্কার ২০১৭ সাল জুড়ে তাদের নিরলস পরিশ্রম এবং কোম্পানির অসাধারণ পারফরমেন্সের স্বীকৃতি। এটি পুরো বছর জুড়ে তাদের বড় অর্জনগুলোকে প্রতিফলন করে এবং আমরা আশা করি তাদের সেবা প্রদানে এটি আরও প্রেরণা দেবে”।

Exit mobile version