ই-কমার্স

ডমিনোজ পিৎজায় পেমেন্ট করা যাচ্ছে বিকাশে

By Editor

April 29, 2019

সম্প্রতি ঢাকায় চালু হওয়া আন্তর্জাতিক পিৎজা চেইন শপ ডমিনোজ পিৎজার আউটলেটে এখন বিকাশেই পেমেন্ট করা যাচ্ছে। সম্প্রতি এ লক্ষ্যে দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেডের সাথে ডমিনোজ পিৎজার একটি চুক্তি স্বাক্ষরিত হয়

সম্প্রতি বিকাশের হেড অফিসে প্রতিষ্ঠানটির চিফ কর্মাশিয়াল অফিসার মিজানুর রশীদ এবং বাংলাদেশে ডমিনোজ পিৎজার কান্ট্রি হেড সত্যেনদার সিং সাইনি চুক্তি বিনিময় করেন।

এই চুক্তির আওতায় ডমিনোজ পিৎজা আউটলেটে ক্রেতারা খুব সহজে কিউআর কোড স্ক্যান করে বিকাশের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। চুক্তি বিনিময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিকাশের হেড অব এম কর্মাস মাহবুব সোবহান, চ্যানেল ম্যানেজার আহসান কবীর, একাউন্ট ম্যানেজার মো: রইস উদ্দিন এবং ডমিনোজ পিৎজার ডেপুটি জেনারেল ম্যানেজার ফিন্যান্স অ্যান্ড একাউন্টস অভিজিৎ কুমার রায় ও ডেপুটি ম্যানেজার একাউন্টস অ্যান্ড ফিন্যান্স সাহা সুবীর কুমার।

ব্র্যাক ব্যাংক, যুক্তরাষ্ট্র ভিত্তিক মানি ইন মোশন, বিশ্ব ব্যাংক গ্রুপের অর্ন্তগত ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং অ্যান্ট ফিনান্সিয়াল এর যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠান বিকাশ, ২০১১ সাল থেকে বাংলাদেশ ব্যাংক নিয়ন্ত্রিত পেমেন্ট সেবা দানকারী প্রতিষ্ঠান হিসেবে বিভিন্ন ধরনের মোবাইল/ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে।