ই-কমার্স

ডাকডুম দিচ্ছে ১০% ডিসকাউন্ট ও আকর্ষণীয় উপহার

By Baadshah

August 01, 2019

বর্তমান বাংলাদেশে অনলাইন বিজনেস সম্পর্কে কম বেশি সবারই ধারণা রয়েছে । ভবিষ্যৎ এ ধারণাকে আরো সহজতর ও নির্ভর যোগ্য করার লক্ষে অন্য সকল অনলাইন বিজনেস এর মতো নতুন একটি অনলাইন প্রতিষ্ঠান ডাকডুম। প্রতিষ্ঠানটি ১০০% আসল ও নির্ভরযোগ্য পণ্য নিয়ে বাংলাদেশের সকল নারীদের সৌন্দর্যের কথা মাথায় রেখে কাজ শুরু করেছে।

এর উদ্যেক্তারা জানান, আমরা এবার নিয়ে এসেছি আকর্ষণীয় সব অর্নামেন্টস পণ্য যা নারীদের সৌন্দর্য কে বৃদ্ধি করবে আরো বহুগুন। এখন থেকে সকল নারীরা খুব সহজেই অর্নামেন্টস গুলো সাশ্রয়ী মূল্যে ক্রয় করতে পারবেন।

খুব সহজেই ও নানান ধরণের অর্নামেন্টস পণ্য যেমন: নেকলেস-চকার,কানেরদুল,টিকলি,টিকলি সেট,পায়েল,কাপল রিং,হাতের বালা,চুরি,ব্রেসলেট সহ আকর্ষণীয় সব অর্নামেন্টস হাতের কাছে পাবেন। তাছাড়া আমাদের সকল পণ্য কাস্টমারগণ খুব সহজেই আমাদের ফেইসবুক বিজনেস পেজ www.facebook.com/duckdoombd থেকে অথবা আমাদের ই-কমার্স www.duckdoom.com (কার্যক্রম চলছে এবং খুব শিঘ্রই সাইটটি তে ভিসিট করতে পারবেন) সাইট থেকে খুব সহজেই ক্যাশ ও ডেলিভারির মাধ্যমে অর্নামেন্টস পণ্য ক্রয় করতে পারবেন।

এছাড়াও কাস্টমারগণ পাবেন বিভিন্ন সময়ে নানান ধরণের সুবিধা সম্বলিত অফার!!

এবারের ঈদ-উল-আজহা কে সামনে রেখে ডাকডুম দিচ্ছে ক্যাশ অন ডেলিভারীতে সব্বোর্চ ১৫০০/- টাকার অর্নামেন্টস্ কিনলেই পাচ্ছেন ১০% ডিসকাউন্ট ও একটি ৩৯০/- টাকা দামের আর্কষনীয় কানের দুল একদম ফ্রি!!

এই অফারটি আগামী ৮ই আগষ্ট ২০১৯ পর্যন্ত চলবে । আমাদের পণ্য গুলো অর্ডার করার জন্য কাস্টমারের নাম /ফোন নম্বর/ঠিকানা ও পণ্যের কোড অথবা ছবি ইনবক্স করে খুব সহজেই অর্ডার করতে পারবেন এবং পণ্য অর্ডারের ২৪ ঘন্টার মধ্যে ঢাকা ও ৪৮ ঘন্টার মধ্যে ঢাকার বাইরে অতি যত্ন সহকারে আমাদের ডেলিভারি প্রতিনিধি আপনাদের হাতে পণ্য টি পৌঁছে দেবে।