TechJano

ডিজিটাল বাংলাদেশ অ্যাওয়ার্ড-২০২২ পেল রাইজআপ ল্যাবস

ডিজিটাল বাংলাদেশ অ্যাওয়ার্ড-২০২২ পেল রাইজআপ ল্যাবস। তথ্য ও প্রযুক্তিতে অনন্য অবদানের স্বীকৃতিস্বরূপ বেসরকারি খাতে রাইজআপ ল্যাবসকে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে ডিজিটাল বাংলাদেশ পুরস্কার ২০২২ এ ভূষিত করেছে বাংলাদেশ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ।

সোমবার (১২ ডিসেম্বর) রাজধানী ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (BICC) বাংলাদেশের আইসিটি বিভাগ আয়োজিত ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২২ এর উদ্বোধনী ও পুরস্কার প্রদান অনুষ্ঠানে রাইজআপ ল্যাবসের প্রতিষ্ঠাতা ও সিইও এরশাদুল হক রাইজআপ ল্যাবসের পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন।

আইসিটি বিভাগ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও আইসিটি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান একেএম রহমত উল্লাহ এবং আইসিটি বিভাগের সিনিয়র সচিব এনএম জিয়াউল আলম।

ডিজিটাল বাংলাদেশ অ্যাওয়ার্ড 2022 বিজয়ীদের অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ডিজিটাল বাংলাদেশ অ্যাওয়ার্ড ২০২২ প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাইজআপ ল্যাবস এর সিনিয়র মার্কেটিং ম্যানেজার মোঃ ছফরুল আলম খান এবং রাইজআপ ল্যাবসের হেড অব প্রোডাক্ট ডেভেলপমেন্ট মোঃ রফিকুজ্জামান।

এর আগে ২০১৪ সালে আইসিটি বিভাগে চ্যাম্পিয়ন হয়ে জাতীয় মোবাইল অ্যাপ্লিকেশন পুরস্কার জিতে রাইজআপ ল্যাবস।

আইএসও সার্টিফাইড শীর্ষস্থানীয় টেকনোলজি কোম্পানী রাইজআপ ল্যাবস পরবর্তী প্রজন্মের (নেক্সট জেনারেশন) তথ্য প্রযুক্তি সমাধান প্রদানের জন্য আরও অসংখ্য পুরষ্কার এবং স্বীকৃতি অর্জন করেছে যার মধ্যে বাংলাদেশ গেমিং এক্সপো 2017, UpCity Best of New York Award 2022, The Manifest Award by Clutch অন্যতম।

রাইজআপ ল্যাবস সৃজনশীল, উদ্ভাবনী, টেকসই ডিজিটাল সফটওয়্যার তৈরী এবং প্রযুক্তি পরিষেবা প্রধানের মাধ্যেমে বিশ্বব্যাপি স্বীকৃত। এছাড়াও বাংলাদেশে সরাসরি এবং অনলাইন মাধ্যমে বিশেষ তথ্যপ্রযুক্তি প্রশিক্ষণ, কর্মশালা এবং সেমিনার প্রদানের মাধ্যমে তরুণ প্রজন্মের সক্ষমতা বিকাশ এবং বর্ধিতকরণে কাজ করে যাচ্ছে।

২০০৯ সালে প্রতিষ্ঠার পর থেকে রাইজআপ ল্যাবস শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ইউনিসেফ বাংলাদেশ, ইউএনডিপি (UNDP), ইউরোপিয়ান ইউনিয়ন (EU), বিশ্ব শ্বাস্থ্য সংস্থা (WHO), খাদ্য ও কৃষি সংস্থা (FAO), রবি আজিয়াটা লিমিটেড, বিবিসি মিডিয়া অ্যাকশন, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় (MOWCA), এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রযুক্তি বিষয়ক সমস্যা সমাধান এবং পরিষেবা প্রদান করে আসছে।

Exit mobile version