TechJano

ডিজিটাল মার্কেটিংখাতে সেবা দিতে ‘মাইসফট ডিজিটাল’

দেশে ডিজিটাল ডিজিটাল মার্কেটিংয়ের চাহিদা বাড়ছে্। ডিজিটালাইজেশনে প্রতিষ্ঠানগুলোর জন্য প্রয়োজনীয় সেবা নিয়ে হাজির হয়েছে মাইসফট ডিজিটাল। ব্যবসায়ের ক্ষেত্রে ডিজিটাল মার্কেটিংকে যারা কোর সোর্স হিসেবে ব্যবহার করতে চায়, তাদের জন্য কাজ করছে মাইসফট ডিজিটাল।
এক যুগেরও বেশি সময় ধরে দেশের স্বাস্থ্যখাতের অটোমেশনে অগ্রণী ভূমিকা রেখে চলা শীর্ষস্থানীয় সফটওয়্যার নির্মাতা প্রতিষ্ঠান ‘মাইসফট লিমিটেড’ এর উদ্যোগে পরিচালিত ‘মাইসফট ডিজিটাল’ দেশের প্রতিষ্ঠিত কিছু স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানের সামাজিক যোগাযোগ মাধ্যমের কার্যক্রম ও প্রচার ব্যাবস্থাপনায় সক্রিয় ভূমিকা রাখছে। এছাড়া নতুন গড়ে ওঠা কোম্পানিদেরও ‘ডিজিটাল মার্কেটিং’ সেবা প্রদান করে থাকে মাইসফট ডিজিটাল।
বিশেষত ব্র্যান্ডিং,ডিজিটাল বিজ্ঞাপন নির্মাণ,ডিজিটাল মার্কেটিং, স্মার্ট ইভেন্ট ম্যানেজমেন্ট, কন্টেন্ট ক্রিয়েশন ম্যানেজমেন্ট, রিলেশনশিপ ম্যানেজমেন্ট, অ্যাড ক্যাম্পেইন ম্যানেজমেন্টের মতো সেবা দেওয়ার পাশাপাশি সবসময় নতুন নতুন আইডিয়ার মাধ্যমে ক্লায়েন্টদের সেবা নিশ্চিত করে আসছে তারা।
মাইসফট ডিজিটাল সম্পর্কে বিস্তারিত জানা যাবে http://mysoftdigital.com/ ও https://m.facebook.com/MySoft-Digital-104742658506064/?ref=py_c থেকে।
Exit mobile version