করপোরেট

ডিজিটাল সেবাসহ আকর্ষণীয় স্মার্টফোন বান্ডেল অফার দিচ্ছে বাংলালিংক

By Baadshah

August 29, 2018

অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক গ্রাহকদের সহজে ডিজিটাল সেবা ও আকর্ষণীয় স্মার্টফোন বান্ডেল অফার দেওয়ার লক্ষ্যে এডিসন স্মার্ট প্লাগ ইনের সঙ্গে কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে। সম্প্রতি বাংলালিংকের প্রধান কার্যালয় টাইগার্স ডেনে এই চুক্তি স্বাক্ষরিত হয়। এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ সেলস অফিসার রিতেশ কুমার সিং, বাংলালিংক-এর হেড অফ ডিভাইস এ্যান্ড মনোব্র্যান্ড শাহরিয়ার আহমেদ রেমন, এডিসন ইলেকট্রনিক্স-এর বিজনেস ডিরেক্টর এফ এম জাফরুল আলম খান এবং এডিসন স্মার্ট প্লাগ ইনের জেনারেল ম্যানেজার কাজী জহির উদ্দিন ।

এই চুক্তি অনুযায়ী, এডিসন স্মার্ট প্লাগ ইন-এর আউটলেটে দক্ষ বিক্রয় প্রতিনিধিরা বাংলালিংক-এর নতুন সিম বিক্রয়, এয়ারটাইম রিচার্জ, সিম রিপ্লেসমেন্ট এবং অন্যান্য সাধারণ গ্রাহক সেবাসমূহ প্রদান করবেন। এছাড়া এডিসন স্মার্ট প্লাগ ইন আউটলেটগুলি থেকে স্মার্টফোন কিনলে গ্রাহকরা পাবেন আকর্ষণীয় বান্ডল অফার।

বাংলালিংক-এর চিফ সেলস অফিসার রিতেশ কুমার সিং বলেন, “দেশের অন্যতম গ্রাহক বান্ধব প্রতিষ্ঠান হিসেবে আমরা গ্রাহকদের সব সময় সেরা ডিজিটাল অভিজ্ঞতা দিতে চাই। এই চুক্তির ফলে আমাদের গ্রাহকেরা এখন থেকে একই প্ল্যাটফর্মে ডিজিটাল সেবা গ্রহণ এবং স্মার্টফোন কিনতে পারবেন যা আমাদের একটি পরিপূর্ণ ডিজিটাল সেবা প্রদানে সাহায্য করবে।”

এডিসন ইলেকট্রনিকস লিমিটেড-এর বিজনেস ডিরেক্টর এফ এম জাফরুল আলম খান বলেন, “বাংলালিংক-এর সাথে এই চুক্তি করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। বাংলাদেশের সবচেয়ে বড় মাল্টিব্র্যান্ড রিটেইল চেইন স্টোর হিসেবে আমরা স্বনামধন্য ব্র্যান্ডগুলির সেরা মানের ডিভাইস নিশ্চিত করার চেষ্টা করছি। এডিসন স্মার্ট প্লাগ ইন আউটলেটগুলিতে সব ধরনের গ্রাহকদের জন্য উপযোগী বিভিন্ন ধরনের ডিভাইস রয়েছে। এই উদ্যোগের মাধ্যমে আমরা গ্রাহকদের জন্য সম্পূর্ণ ডিজিটাল সুবিধা নিশ্চিত করতে চাই।”

গ্রাহকদের উন্নততর ডিজিটাল সেবা প্রদানের লক্ষ্যে এ ধরনের অভিনব উদ্যোগ ভবিষ্যতেও অব্যাহত রাখবে বাংলালিংক।