ইভেন্ট

ঢাকায় অনুষ্ঠিত হয়ে গেলো গিগাবাইট পার্টনার মিট ২০২০

By Baadshah

February 16, 2020

গত ১৩ই ফেব্রূয়ারি মতিঝিলের রহমানিয়া কনভেনশন হলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজির পরিচালক মো: জাফর আহমেদ স্যার ও স্মার্ট টেকনোলজির পরিচালক সেলস চ্যানেল মুজাহিদ আলবেরুনী সুজন ।

অনুষ্ঠানটিতে আরও ছিলেন গিগাবাইটের কান্ট্রি ম্যানেজার খাজা মো: আনাস খান এবং প্রোডাক্ট ম্যানেজার তানজিম চৌধুরী । আরো উপস্থিত ছিল মতিঝিল ও নারায়ণগঞ্জের সকল গিগাবাইট পার্টনার । এই অনুষ্ঠানের লক্ষ্য সম্ভাব্য অংশীদার এবং রিসেলারদের গিগাবাইটের নতুন পণ্য সম্পর্কে বিস্তারিত জানানো  ও পার্টনারদের সাথে সম্পর্ক জোরদার করার জন্য কর্মসূচির একটি অংশ। ”

এটি আমাদের বিদ্যমান চ্যানেল অংশীদারদের শিক্ষিত এবং ক্ষমতায়িত করবে যা আমাদের ও ব্যবহারকারীদের আরও ঘনিষ্ঠ হতে সক্ষম করবে আমরা আরও আশা করি যে পার্টনারদের মাধ্যমে আরও বেশি ক্রেতাদের সাথে দৃঢ় বন্ধনে আবদ্ধ হয়ে ক্রেতা ও বিক্রেতার সম্পর্ককে প্রসারিত করবে” -বলেন গিগাবাইটের কান্ট্রি ম্যানেজার খাজা মো: আনাস খান। অনুষ্ঠানে অরাসের ল্যাপটপ ১৫ প্রদর্শিত হয় এবং পার্টনারদের জন্য রেফেল ড্র এর মাধ্যমে পুরুষ্কার দেওয়া হয় যার মধ্যে ছিল অরাস ও গিগাবাইটের আকর্ষণীয় প্রোডাক্ট।