এডিটরের বাছাই

তথ্যপ্রযুক্তি নিয়ে আপনার লিখতে ভালো লাগে?

By Baadshah

August 06, 2018

তথ্যপ্রযুক্তি নিয়ে আপনার লিখতে ভালো লাগে? তাহলে টেকজানোর জন্য লিখুন। যেকোনো লেখা লিখতে পারেন। টিপস, রিভিউ বা তথ্যপ্রযুক্তি সংক্রান্ত যেকোনো লেখা। আপনার লেখা আমরা যত্নসহকারে প্রকাশ করব। চাইলে রকমারি ডটকম সম্পর্কে লিখতে পারেন। মাসের সেরা ৫টি লেখাকে পুরস্কৃত করবে রকমারি ডটকম। লেখার সঙ্গে চাইলে লিংকটি জুড়ে দিতে পারেন। http://bit.ly/2LAnT1R গত মাসে প্রতিযোগিতায় ব্যাপক সাড়া দিয়েছেন যারা তাদের ধন্যবাদ।

আগস্ট মাসে সেরা লেখাগুলো বাছাই করা হয়েছে। প্রতিযোগিরা এসএমএসে ফল জানতে পারবেন। সেরা কয়েকটি লেখার লিংক

ফ্রিল্যান্সিং করতে আগ্রহী? যা যা করতে হবে আপনাকে

পডকাস্ট ও বাংলাদেশে এর সম্ভাবনা

আর্টিকেল লিখে আয় পার্ট-২

মেসেঞ্জার অ্যাড কিভাবে দেবেন? কিভাবে ব্যবসায় কাজে লাগাবেন?

জীবনযাত্রার পরিবর্তনে কোন কোন প্রযুক্তি হাতের নাগালে?

শিশুদের বাংলা ছড়া শেখার অ্যাপ সোনামণির ছড়া 

 

জুলাই মাসে ৮ টি লেখা বিজয়ী ঘোষণা করা হয়েছে

সফল ফ্রিল্যান্সার কিভাবে হতে পারেন ?

কম্পিউটার হঠাৎ বন্ধ হয়ে যাচ্ছে? কি করা উচিত তরুণ লেখকদের উদ্দেশে পাওলো কোয়েলোর পরামর্শ এই সেই মার্ক, যার জন্য ছাত্র-ছাত্রীরা পরীক্ষায় মার্ক কম পাচ্ছে টাইপ রাইটার কিভাবে এল? অ্যান্টিভাইরাস অনলাইনে কেনার সুবিধা উদ্যোক্তা উন্নয়নে কো-শেয়ারিং ব্যবসা উদ্যোগ মডেল (রকেট মডেল) অনুপ্রেরণার নাম হবে জীসানের ‘হৃদয় থেকেই আসে বিজয়’

ওয়েবসাইট রকমারি ডটকম (www.rokomari.com) ও টেকজানো (www.techjano.com) আয়োজন করছে ‘লিখলেই পুরস্কার’ প্রতিযোগিতা। চাইলে আপনিও লিখতে পারেন।

কি বিষয়ে লিখবেন: বাধাধরা কোনো নিয়ম নেই। প্রযুক্তি বিষয়, অনলাইনে কেনাকাটা বা তথ্য প্রযুক্তি বিষয়ক যেকোনো ভালো লেখা আপনার জন্য আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ করে দিতে পারে। এবারের প্রতিযোগিতা পুরো আগস্ট মাস জুড়ে চলবে।

প্রতিযোগিতায় অংশ নেওয়ার নিয়ম ১. আপনার পূর্ণ নাম, ঠিকানা এবং মোবাইল নাম্বার ও মেইলসহ ৩৫০ থেকে ১০০০ শব্দের মধ‌্যে লিখতে হবে। অথবা লেখক পরিচিতি লেখার নিচে যুক্ত করতে পারেন। অনুবাদও চলবে। রিভিও চলবে। ২. সেপ্টম্বের পর্যন্ত লেখা পাঠানো যাবে। ৩. সেরা ৫ জন লেখক পাবেন রকমারি ডটকমের সৌজন‌্যে পুরস্কার। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সবার জন‌্যও থাকছে বিশেষ আয়োজন। ভালো লেখকদের পরে সম্মানীসহ কাজ, প্রশিক্ষণের সুযোগ করে দেওয়া হবে। ৪. বাংলাদেশের বা বাইরের যেকোনো লেখক অংশ নিতে পারবেন। ৫. লেখার বিষয়বস্তু ই-কমার্স, পডকাস্ট, মোবাইলসহ তথ‌্যপ্রযুক্তির যেকোনো খবর, গল্প, অভিজ্ঞতা, টিপস, টিউটোরিয়ালসহ যেকোনো কিছু। লেখার সঙ্গে সংশ্লিষ্ট ছবি পাঠাতে হবে। লেখায় রকমারি ডটকম ও টেকজানোর (techjano.com) নাম কোথাও চাইলে রাখতে পারবেন। ৬. প্রাপ্ত পুরস্কারের বদলে নগদ অর্থ দেওয়া হবে না। ৭. প্রতিযোগিতার যে কোনো রকমের পরিবর্তন, পরিমার্জন বা পরিবর্ধন করার ক্ষমতা টেকজানো সংরক্ষণ করে। ৮. লেখা shiningbd2014@gmail.com ঠিকানায় পাঠাতে হবে। প্রতিটি লেখা টেকজানো ডটকমে www.techjano.com প্রকাশিত হবে।