ইভেন্ট

তালতলায় সনির শো-রুম এর উদ্বোধন

By Baadshah

March 23, 2022

কেক কাটার মধ্য দিয়ে সনি-স্মার্ট ফ্ল্যাগশীপ শো-রুম -এর শুভ উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী, জনাব নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এম.পি.। বাংলাদেশের বাজারে আসল সনি পণ্য বাজারজাত করার ক্ষেত্রে এগিয়ে আসার জন্য স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড -কে তিনি আন্তরিক অভিনন্দন জানান। তিনি আরও উল্লেখ করেন, স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড ইতিমধ্যেই বাংলাদেশের আইটি বাজারে অগ্রগামী হয়ে উঠেছে এবং স্পষ্টতই তারা প্রকৃত সেবা, সঠিক মূল্যে ও আসল পণ্যের শক্তিশালী ব্যবসায়িক ধারাবহিকতায় কনজিউমার ইলেকট্রনি· বাজারেও একই রকম ভ‚মিকা রাখবে। তিনি বিশ্বাস করেন যে, জাপানি উদ্যোক্তারা এদেশে আসছে, স্মার্ট টেকনোলোজি (বিডি) লিঃ -এর সেবার উপর বিশ্বাস করে, আস্থা রেখে এবং বিপণন ও প্রতিশ্রæতিতে নির্ভর করেই।

অনুষ্ঠানের বিশেষ অতিথি, আরএমডিসি, সনি সাউথ-ইস্ট এশিয়া’র প্রেসিডেন্ট, মি: আতসুশি এন্দো বলেন – ২০ বছরেরও বেশি সময় ধরে, স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড বাংলাদেশে একটি ¯^নামধন্য আইটি প্রতিষ্ঠান এবং বাংলাদেশে ব্যবসার অগ্রযাত্রায় গতি, উন্নয়ন ও সম্প্রসারণে এই প্রতিষ্ঠানের সাথে অংশীদারিত্ব করতে পেরে সনি সৌভাগ্যবান বোধ করছে। সেই ধারাকে মাথায় রেখে, আমি নিশ্চিত যে স্মার্ট জাহির টাওয়ারের এই নতুন ফ্ল্যাগশিপ শো-রুমটি বাংলাদেশে ডিজিটাল বিভাজন বন্ধ করতে সাহায্য করবে এবং কনজিউমার ইলেকট্রনি· -কেও একটি উজ্জ্বল ভবিষ্যতের পথে নিয়ে যাবে।

অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ -এর ব্যবস্থাপনা পরিচালক, জনাব মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, বাংলাদেশে সনি’র অফিসিয়াল ডিস্ট্রিবিউশন, স্মার্ট টেকনোলজি (বিডি) লিমিটেড তাদের দৃঢ় ব্যবসায়িক নীতির সাথে আসল পণ্যের সাথে সঠিক মূল্যে প্রকৃত সেবার নিশ্চয়তা দেবে। দেশের বিভিন্ন অননুমোদিত উৎস থেকে নকল/ রিফারবিশ্ড পণ্য ক্রয় সনি ব্র্যান্ড লাভারদের জন্য একদমই নিরাপদ ও নির্ভরযোগ্য নয়। স্মার্ট টেকনোলজি (বিডি) লিমিটেড কর্তৃক সরবরাহকৃত আসল পণ্য, সঠিক মূল্য ও প্রকৃত সেবা গ্রহণের মাধ্যমে ক্রেতারা সহজেই বাজারে অ¯^াভাবিক ছাড়ের অফার সহ নকল/ রিফারবিশ্ড পণ্য বিক্রেতাদের সনাক্ত করতে এবং তুলনা করতে পারবেন। স্মার্ট টেকনোলজি (বিডি) লিমিটেড সর্বদা আসল পণ্য, সঠিক মূল্য ও সেবার মাধ্যমে দেশে ৮৫ টিরও বেশি গ্লোবাল ব্র্যান্ডের বাজারজাতকরনে ক্রেতাদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে এবং সনি ক্রেতাদের ক্ষেত্রেও একই ভাবে আস্থা অর্জনে সক্ষম হবে।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সনি ইন্টারন্যাশনাল লিঃ -এর বাংলাদেশ শাখার এবং স্মার্ট টেকনোলোজি (বিডি) লিঃ -এর অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন সংবাদপত্র ও স্যাটেলাইট চ্যানেল -এর সাংবাদিকবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ।