ই-কমার্স

দারাজের চতুর্থ বর্ষপূর্তিতে বিশাল মূল্য ছাড়

By Baadshah

August 04, 2018

দেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস ‘দারাজের’ চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে বিশাল অনলাইন সেলের আয়োজন করা হয়েছে। ৩ থেকে ৬ আগস্ট পর্যন্ত চলবে এই সেল উৎসব। প্রায় সাড়ে ৩ লাখের বেশি পণ্য দারাজ অ্যাপ ও দারাজ ওয়েবসাইটে তালিকাভুক্ত থাকবে। এসব পণ্যের উপর পাওয়া যাবে সর্বোচ্চ ৮২% পর্যন্ত মূল্যছাড়।

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, বছরের এই সময়টায় আমরা চাই আমাদের ক্রেতাদের জন্য সবচেয়ে বেশি আকর্ষন রাখতে। দারাজের ৪র্থ বর্ষপূর্তিতে আমাদের সব গ্রাহক ও শুভাকাঙ্খিদের বলতে চাই, আমাদের ওপর এভাবেই আস্থা রাখুন, আপনাদের এই অটুঠ আস্থাই আমাদের প্রেরণা ও পথ চলার শক্তি।

বর্ষপূর্তিতে প্রায় সাড়ে তিন লাক্ষেরও বেশি পণ্য এবার দারাজ এ্যাপ এবং দারাজ ওয়েবসাইটে তালিকাভুক্ত থাকবে। যার ওপর পাওয়া যাবে ৮২ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। তাদের বর্ষপূর্তি ক্যাম্পেইন চলাকালীন সময়ে ১২টি ফ্লাশ সেল আয়োজন করা হবে। এছাড়া থাকবে নানা ধরণের আকর্ষনীয় ডিসকাউন্ট ভাউচার যেমন- গেজ দা কোড, ডাবল টাকা ভাউচার এবং আই লাভ ভাউচার। বিকাশ পেমেন্টে থাকবে ২০ শতাংশ ক্যাাশব্যাক সুবিধা। এ ছাড়াও ক্যাম্পেইনের বিশেষ আকর্ষন হিসেবে থাকছে ৪ টাকা ডিল এবং সারপ্রাইজ বক্স।

ডিসকাউন্টে সারপ্রাইজ বক্স যেখানে গ্রাহকরা অর্ডার করতে পারবেন সারপ্রাইজ বক্স এবং যত টাকা দিয়ে বক্সটি কিনবেন, তার চেয়ে অনেক গুণ মূল্যের পণ্য পেয়ে যাবেন বক্সটি থেকে।