নতুন পন্য

দীর্ঘ প্রতীক্ষিত NVIDIA GeForce RTX 40 সিরিজের গ্রাফিক্স কার্ড অবশেষে এসেছে

By Baadshah

September 26, 2022

দীর্ঘ প্রতীক্ষিত NVIDIA GeForce RTX 40 সিরিজের গ্রাফিক্স কার্ড অবশেষে এসেছে। এই নেক্সট-জেনের পাওয়ারহাউসগুলির ভয়ঙ্কর পারফরম্যান্সকে সম্পূর্ণরূপে উন্মোচন করতে, GIGABYTE তার টপ-অফ-দ্য-লাইন AORUS গ্রাফিক্স কার্ডগুলিকে AMPED-UP ডিজাইন এবং উন্নত বৈশিষ্ট্য সহ রোল আউট করেছে, যা হার্ডকোর গেমার এবং বিষয়বস্তু নির্মাতাদের আরও বেশি কিছু দিয়েছে।

নতুন অতি-দক্ষ NVIDIA Ada Lovelace আর্কিটেকচার দ্বারা চালিত, RTX-এর তৃতিয় প্রজন্মের GeForce RTX 40 সিরিজের গ্রাফিক্স কার্ডগুলি খুব দ্রুত, গেমার এবং ক্রিয়েটরদের পারফরম্যান্স, নিউরাল রেন্ডারিং এবং আরও অনেক নেতৃস্থানীয় প্ল্যাটফর্ম ক্ষমতায় একটি কোয়ান্টাম লিপ দেয়।

GPU প্রযুক্তির এই ব্যাপক অগ্রগতি হল সবচেয়ে IMMERSIVE গেমিং অভিজ্ঞতা, অবিশ্বাস্য এআই বৈশিষ্ট্য এবং দ্রুততম সামগ্রী তৈরির সুপ্রশস্থ পথ। এই জিপিইউগুলি অত্যাধুনিক গ্রাফিক্সকে ভবিষ্যতের দিকে ঠেলে দেয়।

AORUS গ্রাফিক্স কার্ডগুলি RTX 40 সিরিজ পরিবারে আইকনিক WINDFORCE কুলিং সিস্টেমকে দোলা দিচ্ছে৷ নতুন ফ্যানের ব্লেড এবং একটি বিশেষ পৃষ্ঠ নকশা বিশিষ্ট, WINDFORCE বায়োনিক হাঙ্গর ফ্যান 30% পর্যন্ত স্ট্যাটিক চাপ বাড়ায় এবং একই RPM-এ নিয়মিত ফ্যানের তুলনায় একই সাথে 3dB পর্যন্ত শব্দের মাত্রা কমায়।

কৌণিক পাখনা সহ বিশাল হিটসিঙ্ক মডিউল আগের চেয়ে বেশি পৃষ্ঠের ক্ষেত্রফল এবং শীতল করার ক্ষমতা তৈরি করে। অভ্যন্তরীণ কোর, একাধিক তাপ পাইপ, এবং পিছনে বর্ধিত স্ক্রীন কুলিং ভেন্টের সরাসরি স্পর্শে বাষ্প চেম্বারের সাথে যুক্ত, AORUS RTX 40 সিরিজের গ্রাফিক্স কার্ডগুলি উচ্চমানের তাপীয় কার্যকারিতা নিশ্চিত করে, এমনকি লোডের দা বিতেও।

GIGABYTE এছাড়াও AORUS এবং GAMING OC RTX 40 সিরিজের গ্রাফিক্স কার্ডে সিগনেচার ট্রিপল-রিং RGB লাইট, RGB Halo-এর একটি আপগ্রেড সংস্করণ ফিরিয়ে আনছে। এই প্রিয় বৈশিষ্ট্যটি, ঘূর্ণায়মান ফ্যানগুলিতে অ্যাড্রেসযোগ্য আলোক প্রভাব প্রদান করে, অবশ্যই প্রতিটি বিল্ডকে স্টাইলের সাথে উজ্জ্বল করে তুলবে। AORUS কার্ডের পাশের LCD এজ ভিউ

ব্যবহারকারীদের তাদের কার্ডগুলিকে পাঠ্য, ছবি বা জিআইএফ দিয়ে ব্যক্তিগতকৃত করার আরেকটি বিকল্প দেয়। এছাড়াও কেউ এলসিডি এজ ভিউর সাহায্যে বিদ্যুতের ব্যবহার, তাপমাত্রা, RPM ইত্যাদির মতো গুরুতর স্বাস্থ্য পরিসংখ্যানও নিরীক্ষণ করতে পারে। GIGABYTE অফার করবে AORUS GeForce RTX 4090 XTREME WATERFORCE, AORUS GeForce RTX 4090 Master, GIGABYTE GeForce RTX 4090 GAMING OC, GIGABYTE GeForce RTX 4090 এবং WINDFORCE4 অক্টোবরে GeForce 4090 সিরিজ পাওয়া যাবে। আরও তথ্যের জন্য, https://bit.ly/AORUS_NVIDIA_RTX_40_Series দেখুন