TechJano

দেশের বাজারে ইনফিনিক্সের নতুন ফোন

বছরের শেষ দিকে বিশ্ব বাজারে নতুন মডেলের মুঠোফোন বাজারে আনতে থাকে মুঠোফোন নির্মাণকারী প্রতিষ্ঠানগুলো। তারই ধারাবাহিকতায় বাংলাদেশের বাজারে নতুন মডেলের স্মার্টফোন উন্মোচন করেছে ইনফিনিক্স। দুইটি ভার্সনে আসা নতুন মডেলের এই ডিভাইসটির নাম ইনফিনিক্স হট এস৩এক্স। রোববার থেকে অনলাইন শপ পিকাবুতে পাওয়া যাবে ডিভাইসটি।

শুক্রবার রাজধানীর একটি হোটেলে ‘ফ্যানস মিট আপ’ এর মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ডিভাইসটি উন্মোচন ঘোষনা করা হয়। বাংলাদেশে ইনফিনিক্স ব্যবহারকারীদের একাংশকে সঙ্গে নিয়ে এটির উন্মোচন করেন দেশে প্রতিষ্ঠানটির ব্র্যান্ড ম্যানেজার সাইফ মোহাম্মদ ইমরান খান। এসময় জানানো হয় ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি রম আর ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি র‍্যাম এই দুই ভার্সনে পাওয়া যাবে ডিভাইসগুলো।

ডিভাইসগুলোতে দ্রুত গতির জন্য ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন চিপসেট আর ১.৪ গিগাহার্টজের অক্টা-কোর করটেক্স প্রসেসর। ১৫০০*৭২০ পিক্সেল রেজুলেশনে ৬.২ ইঞ্চির নচ ডিসপ্লের সঙ্গে আছে অ্যান্ড্রয়েড অরিও। মুঠোফোনটির সামনে ব্যবহার করা হয়েছে ১৬ মেগাপিক্সেলের সিঙ্গেল ক্যামেরা তবে পেছনে আছে ১৩+২ মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা। এছাড়াও আছে ফ্রন্ট ও ব্যাক ফ্ল্যাশ। ৪০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন স্মার্টফোনগুলো একবার চার্জ দিলে সচল থাকবে দীর্ঘক্ষণ।

ডুয়াল সিমের সাথে আলাদা মেমরি কার্ড ব্যবহারের সুবিধা আছে হট এস৩এক্স-এ। এছাড়াও এতে আছে ওটিজি (অন দ্য গো) সাপোর্ট সুবিধা। বাংলাদেশে ডিভাইস দুইটি দাম পরবে ১৩ হাজার ৯৯০ টাকা (৩ জিবি) এবং ১৫ হাজার ৯৯০ টাকা (৪ জিবি)।

Exit mobile version