নতুন পন্য

দেশে এলো ভিভোর দুই ফোন, কি আছে? দাম কত?

By Baadshah

September 15, 2018

দেশের বাজারে নতুন দুটি ফোন এনেছে চীনের স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। শুক্রবার রাজধানীর একটি হোটেলে ভিভো ভি১১ ও ভি১১ প্রো ডিভাইস দুটি উন্মোচন করা হয়। ভিভো গ্লোবাল ব্র্যান্ড টিমের পক্ষ থেকে ভিভো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডিউক বলেন, গ্রাহকদের চাহিদার কথা ভেবে নতুন প্রযুক্তি নিয়ে হাজির হয়েছে ভিভো।

ভিভো তার গ্রাহকদের জন্য সবসময় সর্বাধুনিক প্রযুক্তি নিয়ে আসার চেষ্টা করে এবং বাংলাদেশে ফ্ল্যাগশিপ ডিভাইস দুটি উন্মোচন সেই প্রচেষ্টারই নিদর্শন। ভিভো গ্লোবাল ব্র্যান্ড টিম-এর পক্ষ থকে ভিভো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ডিউক, গ্লোবাল ব্র্যান্ড টীমের ব্রেন্ট লরী এবং উর্দ্ধতন কর্মকর্তারা উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ভিভো ভি১১ প্রো-তে রয়েছে ডুয়াল ইঞ্জিন ফাস্ট চার্জিং টেকনোলজি যা সাধারণ ফাস্ট চার্জিং টেকনোলজির চেয়ে দুইগুণ বেশি দ্রুততর এবং ভি১১ এ রয়েছে ফাস্ট চার্জিং টেকনোলজি। ভিভো ভি১১ প্রো এর সাথে ভিভো নিয়ে আসছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট টেকনোলজি যা বাংলাদেশের মোবাইল ইন্ডাস্ট্রিতে এই প্রথম, এর মাধ্যমে ইন্ডাস্ট্রিতে ভিভোর ট্রেন্ডসেটার খেতাবটি সুসংহত হলো। নতুন দুটি ফোনের রয়েছে ২৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, দুটি রিয়ার ক্যামেরা, মোট তিনটি ক্যামেরা, যা গ্রাহকদের সেরা ফটোগ্রাফির অভিজ্ঞতা দিতে ভিভোর প্রতিশ্রুতির প্রতিফলন। ভি১১ প্রো’তে আরো থাকছে হেলো ফুল ভিউ ডিসপ্লে।

এক নজরে যা আছে ফোন দুটিতে:

১৬ সেপ্টেম্বর থেকে ভিভো বাংলাদেশের অনুমোদিত সব স্টোরে ডিভাইসটি পাওয়া যাবে। ভি ১১ প্রো এর মূল‍্য নির্ধারণ করা হয়েছে ৩৪ হাজার টাকা ও ভি ১১ এর মূল‍্য নির্ধারণ হয়েছে ২৭ হাজার ৯৯০ টাকা।