করপোরেট

দেশে চালু হলো কর্পোরেট কার-পুল সার্ভিস

By Editor

July 17, 2019

ইজিয়ার টেকনোলজিস লিমিটেড দেশের প্রথম আন্তঃজেলা রাইডশেয়ারিং সেবাদাতা ও অ্যাপের মাধ্যমে জরুরি অ্যাম্বুলেন্স সেবাদাতা প্রতিষ্ঠান নিয়ে এসেছে কর্পোরেট কার-পুল সার্ভিস। ইজিয়ারের এই কর্পোরেট কার-পুল সেবার অধীনে যে কোনো প্রতিষ্ঠান তাদের প্রতিষ্ঠানের জন্য গাড়ি ভাড়া নেয়ার সুবিধা উপভোগ করতে পারবে।

মাসভিত্তিক, পিক অ্যান্ড ড্রপ, এয়ারপোর্ট পিক অ্যান্ড ড্রপ, দৈনিক ভিত্তিকসহ বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠানের চাহিদা অনুযায়ী কাস্টমাইজড সেবা দেবে ইজিয়ার। মাসিকভিত্তিক সেবার ক্ষেত্রে ইজিয়ার, প্রতিষ্ঠানের চাহিদা অনুযায়ী গাড়ি ও গাড়ির চালকসহ মাসিক চার্জের ভিত্তিতে সরবরাহ করবে। দৈনিক ভিত্তিক সেবায় যে কোনো প্রতিষ্ঠান একদিনের জন্য যে কোনো ধরনের কর্পোরেটভিজিট, ফ্যাক্টরি ভিজিট বা ট্যুর ইত্যাদির জন্য ইজিয়ার থেকে চালকসহ গাড়ির নেয়ার সুবিধা পাবে।

পিক অ্যান্ড ড্রপ সেবার ক্ষেত্রে প্রতিষ্ঠানে কর্মরতদের যাতায়াতের মাধ্যম হিসেবে ব্যবহার করার জন্য চালকসহ গাড়ি সরবরাহ করবে ইজিয়ার। এয়ারপোর্ট পিক অ্যান্ড ড্রপ সেবাটি মূলত এয়ারপোর্ট থেকে প্রতিষ্ঠানের অতিথি কিংবা কর্মরতদের পিক করে সঠিক গন্তব্যে পৌঁছে দেবে ইজিয়ার। এসব সেবাসমূহ ছাড়াও প্রতিষ্ঠানের চাহিদানুযায়ী কাস্টমাইজ সেবাও দেবে ইজিয়ার।

ইজিয়ারের এই নতুন সেবা সম্পর্কে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মেহেদী হাসান ইমন বলেন, আমরা আসলে রাইডশেয়ারিং সেবার ব্যাপ্তিটাকে আরো একটু বড় করতে এই কর্পোরেট সেবা শুরু করেছি। আমরা বর্তমানে সফলতার সঙ্গে আন্তঃজেলা রাইডশেয়ারিং সেবা ও অ্যাপভিত্তিক জরুরি অ্যাম্বুলেন্স সেবা পুরোদমে প্রদান করে আসছি। এসব সেবা দেয়ার ক্ষেত্রে প্রাপ্ত কাস্টমার ফিডব্যাক আমাদের এই নতুন কর্পোরেট সেবা দেয়ার ক্ষেত্রে উদ্বুদ্ধ করেছে। আমরা বিশ্বাস করি কর্পোরেট সেবা প্রদানের ক্ষেত্রেও আমরা আমাদের কর্মদক্ষতার পরিচয় দিয়ে সর্বোচ্চ গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করতে পারব।