করপোরেট

দেশে স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য ছয়টি বিশেষ সেবা দিচ্ছে স্যামসাং

By Baadshah

July 06, 2018

স্যামসাং মোবাইল বাংলাদেশ তাদের গ্রাহকদের জন্য ছয়টি অনন্য সেবা দেয়ার উদ্যোগ নিয়েছে। উদ্যোগগুলো উন্নতমানের সেবা নিশ্চিত করার পাশাপাশি গ্রাহকদের দৈনন্দিন জীবনকে আরও সহজ করবে। গ্রাহক সেবার প্রতি ব্যবহারকারীদের আগ্রহ ও গুরুত্বের বিষয়টি বিবেচনায় নিয়ে গ্রাহকদের জন্য এসব সেবা দিয়ে যাচ্ছে বিশ্বের অন্যতম শীর্ষ প্রযুক্তি নির্মাণকারী প্রতিষ্ঠান স্যামসাং।

ক্রেতারা শুধুমাত্র স্যামসাং অনুমোদিত শোরুম থেকে কেনা আসল পণ্যে আকর্ষণীয় এসব অফার পাবেন। এসব সেবাগুলো হলো-

স্যামসাং ওয়ারেন্টি

স্যামসাং অনুমোদিত শোরুম থেকে স্মার্টফোন কিনলে গ্রাহকরা ফোনের যন্ত্রাংশে একবছরের ওয়ারেন্টি সহ ব্যাটারি এর উপরেও একবছরের ওয়ারেন্টি পাবেন।

নেভার মাইন্ড অফার

সারাদিনের ব্যস্ততায় যে কোন সময় ভুলবশত হাত থেকে পড়ে আমাদের পছন্দের মোবাইল ফোনের ডিসপ্লে ভেঙে যেতে পারে। নেভার মাইন্ড অফারের মাধ্যমে স্যামসাংয়ের কিছু নির্দিষ্ট মডেলের স্মার্টফোনের গ্রাহকরা তাদের ভেঙে যাওয়া ডিসপ্লে বদলে নিতে পারবেন। অফারটির মাধ্যমে গ্রাহকরা একবার নামমাত্র মূল্যে ভাঙা ডিসপ্লে পাল্টে নিতে পারবেন সম্পূর্ণ নতুন ডিসপ্লে।

ওয়াটারলগড সার্ভিস

বৃষ্টিতে ভেজা আমাদের জন্য আনন্দদায়ক হলেও আমাদের ব্যবহৃত ইলেকট্রনিক্স পণ্যের জন্য বিভীষিকাময়, বিশেষ করে তা যদি হয় স্মারটফোন । স্মার্টফোনে পানি ঢুকে ব্যবহারের অনুপযোগী হয়ে উঠতে পারে ফোনটি। বর্ষাকালের কথা মাথায় রেখে স্যামসাং বিশেষ ভাবে নিয়ে এসেছে এই অফার। স্যামসাংয়ের এই অফরটি পেতে ফোনটি কেনা থাকতে হবে ৩১ জুলাইয়ের মধ্যে। এই অফার পেতে গ্রাহকদের সার্ভিস সেন্টারে মোবাইলটি নিয়ে যেতে হবে। সার্ভিস সেন্টারে প্রথমে মোবাইল ফোনের মডেল ও একটিভেশনের তারিখ ভেরিফাই করে দেখা হবে স্মার্টফোনটি এই সেবার আওতায় পড়ছে কিনা। এই অফার জন্য স্যামসাংয়ের কল সেন্টার ০৮০০০৩০০৩০০-তে যোগাযোগ করে গ্রাহকরা এই সুবিধা ‍নিতে পারেন।

পিক অ্যান্ড ড্রপ সার্ভিস

আপনার মোবাইল ফোন মেরামত করা খুবই প্রয়োজন কিন্তু আপনি সার্ভিস সেন্টারে যাওয়ার সময় পাচ্ছেন না। এক্ষেত্রে আপনার কাজটি করে দিবে পিক অ্যান্ড ড্রপ সার্ভিস। স্যামসাং আপনার কাছ থেকে মোবাইলফোনটি নিয়ে মেরামত করে আবার আপনার বাসায় পৌঁছে দিবে। এক্ষেত্রে কাস্টমার সার্ভিস সেন্টার ফোনটি ঠিক করার সব ব্যবস্থা গ্রহণ করবে। সেবাটি ট্যাবলেট-এর ক্ষেত্রেও প্রযোজ্য। এই সেবাটি পেতে গ্রাহকদের ৫০০ টাকা নোমিনাল ফি দিতে হবে। এই অফার জন্য গ্রাহকরা স্যামসাংয়ের কল সেন্টার ০৮০০০৩০০৩০০-তে যোগাযোগ করে প্রথমে রেজিস্টার করতে হবে। এরপর কাস্টমার সার্ভিস সেন্টার থেকে গ্রাহকদের সঙ্গে যোগাযোগ করে নির্দিষ্ট তারিখ ও স্থান ঠিক করা হবে ফোন নেওয়ার জন্য। পরে ফোনটি সারানোর পর আবার গ্রাহকদের পছন্দমতো স্থানে ফিরিয়ে দেওয়া হবে।

সার্ভিস ট্র্যাকার

স্যামসাংয়ের গ্রাহকরা মাই গ্যালাক্সি অ্যাপে থাকা সার্ভিস ট্র্যাকার ব্যবহার করে তাদের মোবাইল ফোন মেরামতের অগ্রগতি সম্পর্কে জানতে পারবেন । মাই গ্যালাক্সি অ্যাপের কেয়ার সেকশন বিভাগের মধ্যে পাওয়া যাবে সার্ভিস ট্র্যাকার অপশনটি। অপশনটি ব্যবহারকারীর মোবাইল মেরামতের কোন পর্যায়ে আছে সে সম্পর্কে অবগত করবে। এর জন্য ব্যবহারকারীকে তার মোবাইল সম্পর্কিত কিছু সাধারণ তথ্য প্রদান করতে হবে।

স্মার্ট টুল

স্যামসাং স্মার্ট টুলের মাধ্যমে গ্রাহকরা নিজেরাই তাদের মোবাইল ফোনের সর্বশেষ সফটওয়ার আপডেট দিতে পারবেন। সাংমসাংয়ের অনুমোদিত ব্র্যান্ড শপগুলোতে এই স্মার্টটুল পাওয়া যাবে। গ্রাহকরা খুব সহজেই তাদের স্মারটফোনটি স্মার্ট টুলে সংযোগের মাধ্যমে সকল সর্বশেষ সফটওয়ার আপডেট নিয়ে নিতে পারবেন।

স্যামসাং গ্রাহকরা এই সকল সেবাই নিতে পারবেন অতি স্বল্প বা বিনা মূল্যে যা  তাদের দৈনন্দিন জীবনকে সহজতর করবে।