ইভেন্ট

দ্যা বিজনেস পার্টনার অফ দ্যা ফিউচার- শীর্ষক রাউন্ড টেবিল বৈঠক

By Baadshah

December 09, 2019

ব্যবসায়িক খাতকে আধুনিক প্রযুক্তির সংযোজন ও সুষ্ঠ পরিকল্পনার মাধ্যমে এগিয়ে নেওয়ার লক্ষ্য এবং এর সাথে জড়িতদের দক্ষতা উন্নয়নে দ্যা বিজনেস পার্টনার অফ দ্যা ফিউচার শীর্ষক রাউন্ড টেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি রাউন্ড টেবিলের যৌথভাবে আয়োজন করে অ্যাসোসিয়েশন অব চাটার্ড সার্টিফাইড অ্যাকাউন্টস (এসিসিএ), প্রাইস ওয়াটার হাউস কুপারস লিমিটেড (পিডবিøউসি) এবং ডেইলি স্টার। অনুষ্ঠানটি পিডাবিø উসির ম্যানেজিং পার্টনার মামুন রশীদ সভাপতিত্ব করেন।বৈঠকটিতে প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন বাংলাদেশের কমন্ট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল মোহাম্মদ মুসলিম চৌধুরী।

রাউন্ড টেবিল বৈঠকে অংশ নেন এসিসিএ-এর ক্রান্ট্রি ডিরেক্টর আহসানুল হক বাশার ও সিনিয়র বিজনেজ ডেভলপমেন্ট ম্যানেজার সাফায়াত আলী চয়ন, ওয়ার্ল্ড ব্যাংকের লিড ফিন্যান্সিয়াল ম্যানেজমেন্ট স্পেশালিস্ট সুরাইয়া জান্নাত, আইসিসিডিআর এর ডিরেক্টর থমাসলিয়াম বেরি, প্রাণ গ্রæপের ডিরেক্টর উজমা চৌধুরী, গ্রামীনফোনের ডেপুটি চিফ ফিন্যান্সিয়াল অফিসার মুস্তফা আলিম আওলাদ, ইউনিলিভারের ডিরেক্টর জাহিদুল ইসলাম মালিটা, ক্রাউন সিমেন্টের চীফ এ্যাডভাইজার অফ দ্যা বোর্ড মাসুদ খানসহ বহুজাতিক কোম্পানি ও আর্থিক সংস্থা গুলোর ফিন্যান্স বিভাগের কর্মকর্তারা।