ইভেন্ট

দ্য বিজ হাইব্রিড এওয়ার্ড জিতলেন রাইজআপ ল্যাবসের সিইও এরশাদুল হক

By Sajia Afrin

July 28, 2023

আন্তর্জাতিক মর্যাদাসম্পন্ন পুরষ্কার দ্য বিজ হাইব্রিড এওয়ার্ড জিতেছেন দেশের স্বনামধন্য আইটি প্রতিষ্ঠান রাইজআপ ল্যাবসের প্রতিষ্ঠাতা ও সিইও  এরশাদুল হক। টেকনোলোজি সেক্টরের বিকাশে বিশেষ নেতৃত্বের্র জন্য সম্প্রতি তাকে এই স্বীকৃতি দিয়েছে আন্তর্জাতিক ব্যবসায়িক সংগঠন ওয়ার্ল্ড কনফেডারেশন অফ বিজনেসেস (ওয়ার্ল্ডকব)।

প্রতি বছর বিভিন্ন দেশে দ্য বিজ হাইব্রিড এওয়ার্ড নামক এই পুরস্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করে ওয়ার্ল্ডকব। আর এটি উদযাপনের জন্য বিভিন্ন দেশের শীর্ষস্থানীয় কোম্পানিসমূহ ও ব্যবসায়িক নেতাদের আমন্ত্রণ জানায় তারা। এবছর মার্কিন যুক্তরাষ্ট্রের অঙ্গরাজ্য টেক্সাসের হিউস্টনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিশ্বে ব্যবসায়িক শ্রেষ্ঠত্বের দিক থেকে সবচেয়ে গুরুত্বপূর্ণ স্বীকৃতিগুলোর একটি দ্য বিজ হাইব্রিড এওয়ার্ড। প্রতিটি দেশের শ্রেষ্ঠ কোম্পানি এবং উদ্যোক্তাদের এই পুরস্কারটি প্রদান করে থাকে ওয়ার্ল্ডকব।

ওয়ার্ল্ড কনফেডারেশন অফ বিজনেসের অ্যাওয়ার্ড নমিনেশন টিম জানায়, ব্যবসায়ে ধারাবাহিকভাবে নেতৃত্ব দেয়ায় জনাব এরশাদুল হককে দ্য বিজ হাইব্রিড এওয়ার্ড প্রদান করেছে ওয়ার্ল্ডকব৷ রাইজআপ ল্যাবসের সাফল্যে তাঁর অবদান এবং আইটি শিল্পের উপর তাঁর গভীর প্রভাবের কারণে তাকে এ পুরষ্কার প্রদান করা হয়।

ওয়ার্ল্ডকবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে জনাব এরশাদুল হক বলেন, বিজ হাইব্রিড অ্যাওয়ার্ড পেয়ে আমি সম্মানিত। তিনি আরও বলেন, এই স্বীকৃতি শুধুমাত্র একটি ব্যক্তিগত অর্জন নয় বরং পুরো রাইজআপ ল্যাবসের সকল কর্মীদের একাগ্রতা এবং কঠোর পরিশ্রমের ফসল। দেশের সীমানা পেরিয়ে বহির্বিশ্বেও আমাদের কাজকে এখন উৎসাহিত করা হচ্ছে। তাই আইটি শিল্পে ইতিবাচক অবদান রাখতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।

এর আগে চলতি বছর ওয়ার্ল্ডকব থেকে দ্য বিজ হাইব্রিড এওয়ার্ড অর্জন করেছিলো আইটি প্রতিষ্ঠান রাইজআপ ল্যাবস। ধারাবাহিকভাবে ব্যবসায়ে শ্রেষ্ঠত্ব প্রদর্শন করায় এই পুরস্কার জিতে নেয় প্রতিষ্ঠানটি।