খেলা

নগদ কাপ গলফ টুর্ণামেন্ট উদ্বোধন

By Baadshah

May 21, 2022

গত ১৮ মে ২০২২ তারিখে তিন দিন ব্যাপী ‘নগদ কাপ গলফ টুর্ণামেন্ট ২০২২’ কুর্মিটোলা গলফ কোর্সে শুরু হয়েছে যা ২০ মে ২০২২ তারিখে শেষ হয়।

উক্ত টুর্ণামেন্টে কুর্মিটোলা গলফ ক্লাবের দেশী/বিদেশী সদস্যগণসহ দেশের সকল গলফ ক্লাবের প্রায় ৬৫০ জন গলফার অংশগ্রহণ করেছেন।

কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট এবং জিওসি ও এরিয়া কমান্ডার, লজিষ্টিক্স এরিয়া মেজর জেনারেল মোঃ জহিরুল ইসলাম, এনডিসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে আজ সকালে আনুষ্ঠানিকভাবে এই টুর্ণামেন্টের উদ্বোধন করেন।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী দেশী/ বিদেশী সম্মানিত সদস্যগণ ছাড়াও নগদ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব তানভির এ মিশহুক, ক্লাব ক্যাপ্টেন ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ মোঃ রফিকুল ইসলাম, এসপিপি, টুর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অবঃ), ক্লাবের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা লেঃ কর্ণেল আবু মোঃ সাইদুর রহমান (অবঃ), ক্লাবের জেনারেল ম্যানেজার, গলফ অপারেশন্স লেঃ কর্ণেল মোঃ আনোয়ার হোসেন (অবঃ) ও নগদ লিমিটেড এর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সংশ্লিষ্ট পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।