spider man game

গেইম

নতুন গেম স্পাইডার ম্যান

By Baadshah

January 06, 2018

আসছে নতুন গেম স্পাইডার ম্যান। প্লেস্টেশন গেমিং কনসোলের জন্য গেমটি উন্মোচনকরেছে সনি। প্রতিষ্ঠানটি।২০১৮ সালে নতুন স্পাইডার-ম্যান গেমটি বাজারে আসার কথা রয়েছে

নতুন ‘স্পাইডার-ম্যান’ গেম উন্মোচন করেছে ইলেক্ট্রনিক পণ্য নির্মাতা জাপানি প্রতিষ্ঠান সনি।গেমিং মেলা ইলেক্ট্রনিক এন্টারটেইনমেন্ট এক্সপো (ই৩)-তে প্লেস্টেশন গেমিং কনসোলের জন্য গেমটি উন্মোচন করে তারা।গেমটি তৈরি করেছে ইনসমনিয়াক গেমস। এর আগে প্লেস্টেশন কনসোলের জন্য ‘রেজিস্টেন্স’ ও ‘র্যাচেট অ্যান্ড ক্ল্যাঙ্ক’-এর মতো গেমগুলো তৈরি করেছে প্রতিষ্ঠানটি।

২০১৮ সালে নতুন স্পাইডার-ম্যান গেমটি বাজারে আসার কথা রয়েছে।সনি ইন্টার্যাক্টিভ এন্টারটেইনমেন্ট আমেরিকা’র প্রেসিডেন্ট ও প্রধান নির্বাহী শন লেইডেন বলেন, “স্পাইডার-ম্যান গেম উন্মোচন করছি। গেমের ভবিষ্যত এখানে এবং এখন এটি প্লেস্টেশন ৪ প্রো ও পিএস ভিআর-এর সঙ্গে।”

গেমিং শিল্পে প্রতিনিয়তই বাড়ছে ভার্চুয়াল রিয়ালিটির ব্যবহার। আর এটি নিয়ে গেম নির্মাতা প্রতিষ্ঠানগুলোর মধ্যে লড়াইটাও ক্রমশই বাড়ছে।সনি’র পক্ষ থেকে বলা হয়, বিশ্বজুড়ে ইতোমধ্যে ১০ লাখ ভিআর হেডসেট বিক্রি করেছে তারা। স্পাইডার-ম্যান ছাড়াও ই৩-তে ‘শ্যাড অফ দ্য কলোসাস’ গেমের ঘোষণা দিয়েছে সনি। সামনের বছর এই গেমটির সঙ্গে ‘গড ওফ ওয়ার’-এর নতুন সংস্করণ বাজারে আসার কথা রয়েছে।