TechJano

নতুন দুই ফোন নিয়ে গুঞ্জন স্যামসাংয়ের

বাজারে গুঞ্জন উঠেছে নতুন দুই ফোন এনেছে স্যামসাং। এগুলো হলো গ্যালাক্সি এ১১ এবং গ্যালাক্সি এ৪১। মার্চে প্রথম এই দুই ফোন প্রকাশ্যে এনেছিল দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। গ্যালাক্সি এ১১ মডেলে থাকছে হোল পাঞ্চ ডিসপ্লে। অন্যদিকে গ্যালাক্সি এ৪১ এ থাকছে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে।

২ জিবি র‌্যাম ও ৩ জিবি রম ভার্সনে ফোনটি পাওয়া যাবে এ১১। অন্যদিকে শুধুমাত্র ৪ জিবি র‌্যামে বিক্রি হবে গ্যালাক্সি এ ৪১। স্যামসাং গ্যালাক্সি এ১১ এর দাম ৫১৯৯ থাই ভাট। ইতিমধ্যেই থাইল্যান্ডে ৩ জিবি র‌্যাম ভার্সনে এই ফোন বিক্রি শুরু হয়েছে। যদিও ২ জিবি র‌্যাম ভার্সনের এই ফোনের দাম ঘোষণা করেনি স্যামসাং।

অন্যদিকে গ্যালাক্সি এ৪১ এর দাম ২৯৯ ইউরো। ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজে এই ফোন ফোন পাওয়া যাবে। কালো, সাদা ও নীল রঙে বিক্রি হবে এই ফোন। এই ফোনে ৬.৪ ইঞ্চির ডিসপ্লে থাকছে। অক্টা-কোর প্রসেসরের সঙ্গেই থাকছে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। ফোনের পছেনে রয়েছে তিনটি ক্যামেরা।

এই ক্যামেরায় ১২ মেগাপিক্সেলে প্রাইমারি ক্যামেরা রয়েছে। সেলফি তোলার জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনের ভিতরে রয়েছে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। সঙ্গে থাকছে ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং।

এই ফোনে ৬.১ ইঞ্চির ডিসপ্লে রয়েছে। অক্টা-কোর প্রসেসরের সঙ্গেই থাকছে ৪ জিবি র‌্যাম ৬৪ জিবি রম। ফোনের পিছনে রয়েছে চারটি ক্যামেরা। এই ক্যামেরায় ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা রয়েছে। সেলফি তোলার জন্য রয়েছে ২৫ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনের ভিতরে রয়েছে ৩৫০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। সঙ্গে থাকছে ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং।

Exit mobile version