TechJano

নতুন বাজেট ফোন ভিভোর

বহুজাতিক কোম্পানি ভিভোর বহুল সমাদৃত বাজেট ফোন ওয়াই ৯১সি’র নতুন সংস্করণ দেশের বাজারে এসেছে। ৬.২২ ইঞ্চির ফুলভিউ ডিসপ্লে এবং ৪০৩০এমএএইচ ব্যাটারির স্মার্টফোনটির মূল্য ৯ হাজার ৯৯০ টাকা। ওয়াই ৯১সি ২০২০ মডেলের ফোনটি পাওয়া যাবে তিনটি ভিন্ন রঙে- ফিউশন ব্ল্যাক, ওশেন ব্লু এবং সানসেট রেড। ৬ ফেব্রুয়ারি থেকে দেশের বাজারে ‘ওয়াই ৯১সি ২০২০’ ফোনটি পাওয়া যাবে বলে জানিয়েছে ভিভো বাংলাদেশ।

‘ওয়াই ৯১সি ২০২০’ ফোনটিতে রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট এবং ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা। ক্যামেরা দুটিতে কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন ফেসবিউটি ছাড়াও স্লো মোশন, টাইম ল্যাপস, পাল্ম ক্যাপচার যুক্ত করা হয়েছে। ফলে ফোনটিতে ছবি তোলার পর আলাদা করে বিউটিফিকেশনের দরকার হবে না। ফোনটির র‌্যাম ২ জিবি এবং রম ৩২ জিবির। রেজ্যুলুশন ১৫২০ বাই ৭২০। অপারেটিং সিস্টেম ফানটাচ ওএস ৪.৫।

ফোনটি সম্পর্কে ভিভোর কান্ট্রি ম্যানেজার ডিউক বলেন, গ্রাহকদের সাধ ও সাধ্যের সমন্বয়ের চেষ্টা করি আমরা। অপেক্ষাকৃত কম আয়ের মানুষ কিংবা যাদের বেশি মূল্যমানের ফোন দরকার নেই তাদের জন্য ভিভো ওয়াই৯১সি ২০২০। এছাড়া যারা একটি প্রিমিয়াম ফোনের পাশাপাশি আরেকটি বাজেট ফোন ব্যবহার করতে চান তাদের সেরা পছন্দ হতে পারে এ ফোন।

Exit mobile version