নতুন পন্য

নতুন রঙে শাওমি এমআই এ২

By Baadshah

September 23, 2018

লাল রঙে বাজারে এল শাওমি এমআই এ২। ইতিমধ্যেই ভারতে ব্ল্যাক, গোল্ড, রোজ গোল্ড আর লেক ব্লু রঙে পাওয়া যায় শাওমি এমআই এ২। জুলাই মাসে সারা বিশ্বে এমআই এ২ ফোন উন্মোচন করেছিল শাওমি। স্পেনে অ্যান্ড্রয়েড ওয়ান প্রোগ্রামের অধীনে এই ফোন উন্মোচন করা হয়েছিল।

গুগল জানিয়েছে স্টক অপারেটিং সিস্টেম সহ জলদি সব অ্যান্ড্রয়েড আপডেট পৌঁছে যাবে এমআই এ২ ফোনে। গত বছরে উন্মোচন হওয়া এমআই এ১ ফোনের উত্তরসূরী নতুন এমআই এ২ ফোন।

এমআই এ২ তে থাকবে লেটেস্ট অ্যান্ড্রয়েড ওরিও ৮.১ স্টক অ্যানড্রয়েড। এমআই এ২ তে থাকবে একটি ৫.৯৯ ইঞ্চি ফুল এইচডিপ্লাস ডিসপ্লে। এছাড়াও থাকবে একটি স্ন্যাপড্রাগন ৬৬০ চিপসেট, ৬ জিবি র্যাম পর্যন্ত র্যাম আর ১২৮ জিবি স্টোরেজ।

এমআই এ২ তে থাকবে ডুয়াল রিয়ার ক্যামেরা। এই ক্যামেরা প্রাইমারি সেন্সার ১২মেগাপিক্সেল। ফোনের সামনে থাকবে একটি ২০মেগাপিক্সেল সেলিফি ক্যামেরা। এছাড়াও এমআই এ২ এর ভিতরে থাকবে একটি ৩ হাজার ০১০ এমএএইচ ব্যাটারি।

ভারতে ৪ জিবি র্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের এমআই এ২ এর দাম ১৬ হাজার ৯৯৯ টাকা। তবে এখনই এই ফোনের ৬ জিবি র্যাম আর ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট বিক্রি শুরু করবে না শাওমি। পাঁচটি আলাদা রঙে পাওয়া যাবে নতুন এমআই এ২।