TechJano

নারী উদ্যোক্তাদের জন্য সব সেবায় ২৫ শতাংশ ছাড়

পুরো বছর জুড়ে কো-ওয়ার্কিং স্পেস “Workstation101” তাদের সব ধরনের সেবার উপর ২৫ শতাংশ ছাড় দিচ্ছে। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নারী উদ্যোক্তাদের পাশে দাঁড়ানোর লক্ষ্যেই এধরনের উদ্যোগ নেয়া হয়েছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা ইউশরা নাশমীন।

উত্তরার জসিম উদ্দিন রোডের উত্তরা টাওয়ারের চতুর্থ তলায় অবস্থিত এই কো-ওয়ার্কিং স্পেসে ঘণ্টা, দিন এবং মাসিক চুক্তির ভিত্তিতে বিভিন্ন ক্যাটাগরির ডেস্ক, ব্যক্তিগত অফিস, ভার্চুয়াল অফিস, মিটিং রুম, কনফারেন্স রুম ভাড়া নেয়া যায়। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে বিশেষ ছাড় প্রসঙ্গে “Workstation101” এর প্রধান নির্বাহী কর্মকর্তা ইউশরা নাশমীন জানান, “প্রায় প্রতিটি পেশাতেই আমাদের দেশের নারীদের নানা রকম চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়। আর উদ্যোক্তা হিসেবে কোনো নারী কাজ করতে চাইলে তাঁর জন্য চ্যালেঞ্জটা বহুগুণে বেড়ে যায়। আমি একজন নারী উদ্যোক্তা হিসেবে অন্য নারী উদ্যোক্তাদের কষ্টের জায়গাটি অনুধাবন করতে পারি। তাই এসব নারী উদ্যোক্তাদের পাশে দাঁড়াতেই আমাদের এই বিশেষ ছাড়”।

বাংলাদেশে কো-ওয়ার্কিং স্পেস ধারণাটি নতুন হলেও ঢাকায় ইতোমধ্যে বেশ কিছু প্রতিষ্ঠান এধরনের সেবা দেয়া শুরু করেছে। চমৎকার কাজের পরিবেশ, নিরাপত্তা, প্রয়োজনীয় সুযোগ সুবিধা থাকা এবং ঝামেলাহীন হওয়ায় পুরুষের পাশাপাশি নারী উদ্যোক্তারাও কো-ওয়ার্কিং স্পেসের সেবা নিচ্ছেন। নারী উদ্যোক্তাদের জন্য ২৫ শতাংশ ছাড়ের বাইরে আর কী কী বিশেষ সেবা আছে এই প্রসঙ্গে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী জানালেন, “নারীদের জন্য বিশেষ সুবিধা ছাড়াও আমরা কমিউনিটির সাথে নেটওয়ার্কিং, মেন্টরিং, স্টার্টআপ কার্নিভাল, বিনিয়োগকারীদের সাথে সংযোগ ঘটানো, কোম্পানি নিবন্ধনে পরামর্শ এবং ব্যবসা-বাণিজ্য সম্পর্কিত ধারণা প্রদান করে থাকি”।

এই বছরের প্রথম দিকে শুরু হওয়া এই কো-ওয়ার্কিং স্পেসটির বিভিন্ন সেবা, সেবার মূল্য এবং ছাড় সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে প্রতিষ্ঠানটির ওয়েবসাইট  (www.workstation101.com) থেকে। প্রয়োজনীয় যোগাযোগঃ ইউশরা নাশমীন, মোবাইলঃ 01307-437139, ই-মেইলঃ eushra@workstation101.com

Exit mobile version