ই-কমার্স

নারী গ্রাহকরা বিপ্রপার্টি ডটকমের মাধ্যমে গৃহঋণ পাচ্ছেন বিশেষ ছাড়ে

By Baadshah

February 19, 2019

প্রপার্টি ক্রয় প্রক্রিয়া সহজ করতে ব্র্যাক ব্যাংকের সহযোগিতায় বিপ্রপার্টি ডটকম লিমিটেড তাদের গ্রাহকদের গৃহ ঋণ সংক্রান্ত সেবা দেবে। এজন্য প্রতিষ্ঠান দুটি সম্প্রতি একটি সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষর করেছে। চুক্তি অনুযায়ী, ব্র্যাক ব্যাংকের মাধ্যমে ১০.৫ শতাংশ হারে গৃহঋণ পাওয়া যাবে। প্রোসেসিং ফি-তেও গ্রাহকেরা পাবেন ছাড়, এক্ষেত্রে মাত্র ১ শতাংশ হারে প্রোসেসিং ফি প্রদান করতে হবে। এছাড়াও শুধুমাত্র বিপ্রপার্টি ডটকমের মাধ্যমে নারী গ্রাহকরা আরো ০.২৫ শতাংশ কম সুদে মাত্রে ১০.২৫ শতাংশ হারে ঋণ গ্রহন করতে পারবেন।

ব্র্যাক ব্যাংকের করপোরেট হেড অফিসে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিপ্রপার্টি ডটকম লিমিটেডের সিইও মার্ক নসওয়ার্দি এবং ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং নাজমুর রহিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। এ সময় উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিপ্রপার্টি ডটকম’র প্রধান নির্বাহী (সিইও) মার্ক নসওয়ার্দি বলেন, “এই চুক্তি রিয়েল এস্টেট খাতের সর্ববৃহৎ মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকমের সাথে দেশের শীর্ষস্থানীয় ব্যাংকিং প্রতিষ্ঠানগুলোর মধ্যকার অংশীদারিত্বমূলক সম্পর্ক গঠনের চলমান প্রক্রিয়ার অংশ যা দেশের রিয়েল এস্টেট খাতকে আরো এগিয়ে নিয়ে যাবে। ব্র্যাক ব্যাংকের সমন্বিত আর্থিক সেবাসমূহ প্রপার্টি কেনাবেচাকে আরো সহজ করবে এবং আপনি আপনার স্বপ্নের ঠিকানা খুঁজে পাবেন।”

এই অংশীদারিত্বের বিষয়ে ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং নাজমুর রহিম বলেন, “বিপ্রপার্টি ডটকম এবং ব্র্যাক ব্যাংকের মধ্যকার এই অংশীদারিত্ব প্রমাণ করে আমরা বাংলাদেশের মানুষের স্বপ্নের আবাসনের ইচ্ছা পূরণে প্রতিজ্ঞাবদ্ধ। সকলের জন্য সাশ্রয়ী মূল্যে এবং সুবিধাজনকভাবে আবাসনের ব্যবস্থা করে দেয়াই আমাদের উদ্দেশ্য। আমরা আশা করছি এই চুক্তি রিয়েল এস্টেট খাতের সকল অংশীদার এবং গ্রাহকদের জন্য একটি সমতামূলক একটি পরিবেশ তৈরি করবে।”

বিপ্রপার্টি ডটকম, যারা সবসময় মানুষের স্বপ্ন পূরণে কাজ করছে তাদের জন্য এই চুক্তি রিয়েল এস্টেট খাতে একটি নতুন মাইলফলক । বিপ্রপার্টি ডটকমের ওয়েবসাইটের মাধ্যমে গ্রাহকরা রিয়েল এস্টেট এবং বাড়ি নির্মাণ সংক্রান্ত সকল স্তরে সাহায্য করবে। এটি খুবই প্রশংসনীয় একটি চুক্তি এবং এই ধরনের অংশীদারিত্ব বাংলাদেশের রিয়েল এস্টেট খাতকে সম্পূর্ণ নতুন স্তরে নিয়ে যাবে।