ইভেন্ট

নোভা৭ আই সহ নানা পুরস্কার ঈদে হুয়াওয়ের ফোন-ট্যাব কিনলে

By Baadshah

July 22, 2020

এবারের ঈদ বাজারে হুয়াওয়ের যে কোনো স্মার্টফোন ও ট্যাব কিনে আকর্ষণীয় নানা পুরষ্কার জেতার সুযোগ রয়েছে। পুরস্কারের তালিকায় জনপ্রিয় নোভা সেভেন আই, ওয়াচ জিটি-২ই’সহ রয়েছে হুয়াওয়ে ৩৬০ ডিগ্রি ভিআর ক্যামেরা, গিফট বক্স, হুয়াওয়ে হেডফোন, টি-শার্ট, ছাতা ইত্যাদি।

২১ জুলাই (মঙ্গলবার) থেকে চালু হয়ে অফারটি চলবে ৩ আগস্ট, ২০২০ পর্যন্ত।

হুয়াওয়ে অনুমোদিত নির্দিষ্ট ব্র্যান্ডশপ থেকে স্মার্টফোন ও ট্যাব কিনে এ পুরস্কার জেতার সুযোগ রয়েছে। এজন্য প্রথমে ইংরেজিতে এইচডব্লিউ (ঐড) লিখে স্পেস রিটেইলার কোড ও আইএমইআই নাম্বার দিয়ে ২৬৯৬৯ নাম্বারে এসএমএস পাঠাতে হবে। ফিরতি ম্যাসেজে গ্রাহক পুরস্কারের নোটিফিকেশন পাবেন।

সম্প্রতি বাংলাদেশের বাজারে এসেছে হুয়াওয়ের এইচএমএস ফোন নোভা সেভেন আই এবং জনপ্রিয় স্মার্টওয়াচ ওয়াচ জিটি-২ই। নোভা সেভেন আই ফোনটিতে ৭ ন্যানোমিটারের কিরিন ৮১০ এআই চিপসেট ব্যবহার করা হয়েছে। ২৯,৯৯৯ টাকার ফোনটিতে আছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম। ৪০ ওয়াটের সুপারচার্জিং সুবিধাসহ ফোনটিতে রয়েছে ৪২০০ এমএএইচের ব্যাটারি। এছাড়া ফোনটিতে অ্যাপ গ্যালারি ও ‘পেটাল সার্চ উইজেট-ফাইন্ড অ্যাপস’ এর মাধ্যমে প্রয়োজনীয় সব অ্যাপস খুঁজে নেওয়া যাবে।

এছাড়াও বাংলাদেশের বাজারে হুয়াওয়ের বিভিন্ন মডেলের ট্যাব কিনতে পাওয়া যায়। যার মধ্যে উল্লেখযোগ্য হলো- হুয়াওয়ে ট্যাব টি থ্রি ১০ ইঞ্চি, টি থ্রি ৭ ইঞ্চি, টি থ্রি ৮ ইঞ্চি প্রভৃতি।