ইভেন্ট

পবিত্র রমজান মাসে ক্যাশলেস লেনদেনকে উৎসাহিত করতে মাস্টারকার্ডের নতুন ক্যাম্পেইন “দ্য সুইস ডেলাইট” ক্যাম্পেইন চালু

By Editor

May 16, 2019

আসন্ন পবিত্র রমজান মাস ও ঈদুল ফিতর উদযাপনে মাস্টারকার্ড “দ্য সুইস ডেলাইট” ক্যাম্পেইন শুরু করেছে। এই ক্যাম্পেইনে মাস্টারকার্ড কার্ডহোল্ডারদের জন্য থাকছে লাইফস্টাইল, ডাইনিং বোগো (বাই-ওয়ান-গেট-ওয়ান) এবং ই-কমার্স অফার। কার্ডহোল্ডারগণ মাস্টারকার্ড ব্র্যান্ডেড ডেবিট, ক্রেডিট বা প্রিপেইড কার্ড দিয়ে কেনাকাটা করে আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ পাবেন।

আকর্ষণীয় এই ক্যাম্পেইনের গ্র্যান্ড পুরস্কার হিসেবে থাকছে ৪ রাত এবং ৫ দিনের জন্য সঙ্গীসহ সুইজারল্যান্ডে ভ্রমণের সুযোগ যার সমস্ত খরচ বহন করবে মাষ্টারকার্ড। দুনিয়াজুড়ে ভ্রমণের সবচেয়ে সুন্দর একটি স্থান সুইজারল্যান্ড। জুরিখ, জেনেভা এবং লোজানের মতো বহুল আলোচিত পর্যটন শহরগুলির মধ্যে রয়েছে কয়েকটি চমৎকার যাদুঘর এবং গ্যালারি, ঐতিহাসিক ভবন, টিউলিপ গ্রাম, সুইস অ্যাল্পসের মাধ্যমে ট্রেনের সুন্দর যাত্রা এবং বিখ্যাত সঙ্গীত উৎসব। এছাড়াও এই ক্যাম্পইেনের মাধ্যমে আরও অনেক পুরস্কার জিতে নেওয়ার সুযোগ রয়েছে। এই ক্যাম্পেইনে অংশগ্রহণকারী কার্ডহোল্ডাররা মাস্টারকার্ড ব্র্যান্ডেড ডেবিট, ক্রেডিট বা প্রিপেইড কার্ডে ১ হাজার টাকা বা এর উপরে লেনদেনের জন্য ২ পয়েন্ট অর্জন করতে পারবেন। ক্যাম্পেইনের সময়কালে অর্জিত সর্বোচ্চ পয়েন্টের ভিত্তিতে বিজয়ী নির্বাচিত হবে। ১ মে ২০১৯ থেকে ১৫ জুন ২০১৯ পর্যন্ত চলবে ক্যাম্পেইনটি ।

ক্যাম্পেইন সম্পর্কে মাস্টারকার্ডের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, ‘রমজানকে সামনে রেখে মাস্টারকার্ড কার্ডহোল্ডারদেরকে এই ক্যাম্পেইনের মাধ্যমে পুরস্কৃত করে তাদের আনন্দ উদযাপনকে আরো বাড়িয়ে তোলার সুযোগ নিয়ে এসেছে। “দ্য সুইস ডেলাইট” ক্যাম্পেইন সারা দেশে ৩০০০ এরও বেশি পার্টনার আউটলেটে কার্ডহোল্ডারদের বিভিন্ন আকর্ষণীয় অফার গ্রহণের মাধ্যমে ডিজিটাল পেমেন্ট ব্যবহার করার জন্য উৎসাহ দিচ্ছে। মাস্টারকার্ড এধরনের আরও আকর্ষণীয় অফার প্রদানের মধ্য দিয়ে বাংলাদেশের কার্ডহোল্ডারদের ডিজিটাল লাইফস্টাইলের চাহিদাগুলি পূরণে অব্যহত রাখবে।

এই ক্যাম্পেইনে পার্টনার ব্যাংকগুলি হলো: এবি ব্যাংক, আল-আরাফা ব্যাংক, ব্র্যাক ব্যাংক, ব্যাংক এশিয়া, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক লিমিটেড, ডাচ-বাংলা ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ন্যাশনাল ব্যাংক, প্রাইম ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, পূবালী ব্যাংক, দি সিটি ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও লংকাবাংলা ফাইন্যান্স।