ই-কমার্স

পশু প্রেমীদের জন্য ‘হেড টু টেইল’ এখন মাদানি অ্যাভিনিউয়ে

By Sajia Afrin

September 15, 2024

পোষা প্রাণিদের গ্রুমিং ও খাবারসহ আনুষঙ্গিক পণ্য ও সেবা সহজলভ্য করতে গত ১৩ সেপ্টেম্বর, ২০২৪ রাজধানীর মাদানি অ্যাভিনিউয়ে উদ্বোধন করা হয়েছে ‘হেড টু টেইল।’ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশুপ্রেমী, ইনফ্লুয়েন্সার ও জনপ্রিয় তারকারা।

ঢাকার ‘জন উইকস,’ যারা এতোদিন সাশ্রয়ী মূল্যে পোষা প্রাণিদের খাবারসহ আনুষঙ্গিক অন্যান্য পণ্য ও সেবা পেতে হিমশিম খাচ্ছিলেন, তারা রাজধানীর মাদানি এভিনিউয়ের ১০০ ফিটে অবস্থিত ‘হেড টু টেইল’র ফ্ল্যাগশিপ স্টোরে গিয়ে পোষা প্রাণিদের জন্য প্রয়োজনীয় পণ্য ও সেবা নিতে পারবেন।

রাজধানীর পশুপ্রেমীদের স্বাচ্ছন্দ্য নিশ্চিতে অনলাইনেও (headtotailbd.com) সেবা দিচ্ছে হেড টু টেইল। হেড টু টেইল পোষা প্রাণিদের জন্য বিশেষ গ্রুমিং সেবা প্রদানসহ মানসম্পন্ন পণ্য সরবরাহ করে। এছাড়াও, তাদের স্টোরে বিশেষজ্ঞ পরামর্শ, টিকা প্রদান এবং পোষা প্রাণিদের জন্য প্রয়োজনীয় ওষুধও পাওয়া যাবে।

নিজেদের ফ্ল্যাগশিপ স্টোরের উদ্বোধন সম্পর্কে হেড টু টেইলের পার্টনার ও ব্যবস্থাপনা পরিচালক সালমান ফারসি বলেন, “এখন পর্যন্ত যে সাড়া পেয়েছি, তাতে আমরা অভিভূত। পোষা প্রাণিরা আমাদের কাছে শুধুমাত্র প্রাণিই নয়; তারা আমাদের পরিবারের সদস্য। স্টোর উদ্বোধনের মাধ্যমে পশুপ্রেমীদের কাছে আমাদের সেবা পৌঁছে দেওয়ার সুযোগ পেয়ে আমরা আনন্দিত।

হেড টু টেইলে, আমরা সেরা সেবা এবং পণ্য নিশ্চিতে জন্য প্রতিশ্রুতিবদ্ধ, যাতে পোষা প্রাণি ও তাদের মালিকেরা একসঙ্গে আরও আনন্দময় সময় কাটাতে পারেন।”

নিজেদের পছন্দের পোষা প্রাণির জন্য মানসম্পন্ন সেবা ও যত্ন নিশ্চিতে পশুপ্রেমীরা এখন ঘুরে আসতে পারেন ‘হেড টু টেইল’র স্টোরে।