ই-কমার্স

পেপারফ্লাইকে ডেলিভারি পার্টনার হিসেবে বেছে নিল এক্সেল টেলিকম (স্যামসাং)

By Baadshah

June 05, 2022

স্যামসাং বাংলাদেশের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর এক্সেল টেলিকম, দেশের বৃহত্তম প্রযুক্তি-সক্ষম লজিস্টিক নেটওয়ার্ক পেপারফ্লাইয়ের হাতে তুলে দিল দেশব্যাপী ডেলিভারি সেবার দ্বায়িত্ব।

এক্সেল টেলিকম প্রাইভেট লিমিটেড বাংলাদেশে স্যামসাং মোবাইলের অথরাইজড শপ, যেখানে স্যামসাং ইলেকট্রনিক্সের সকল অরিজিনাল পণ্য পাওয়া যায়। প্রতিষ্ঠানটি তাদের গ্রাহকদের বেস্ট মোবাইল এক্সপেরিয়েন্স এবং সার্ভিস দেবার জন্য বদ্ধ পরিকর। ফিচার ফোন, স্মার্টফোন এবং ফ্ল্যাগশিপ ফোনের পাশাপাশি বিভিন্ন ধরনের মোবাইল এক্সেসরিজ পাওয়া যায় এক্সেল টেলিকমে। দেশব্যাপী ৩০০ এর বেশি রিটেইল স্টোরের মাধ্যমে প্রতিষ্ঠানটি তাদের সার্ভিস প্রদান করে যাচ্ছে।

এক্সেল টেলিকমের জেনারেল ম্যানেজার অফ ফিনান্স এ্যান্ড এ্যাকাউন্টস জনাব ফখরুল ইসলাম এবং পেপারফ্লাইয়ের চিফ মার্কেটিং অফিসার রাহাত আহমেদ এই বিষয়ে সম্প্রতি একটি চুক্তি সাক্ষর করেন। এই চুক্তি অনুসারে পেপারফ্লাই এক্সেল টেলিকম লিমিটেডের দেশব্যাপী হোম ডেলিভারির দ্বায়িত্ব নেবে। পেপারফ্লাইয়ের ডেলিভারি নেটওয়ার্ক ব্যবহার করে এক্সেল টেলিকম দেশের প্রত্যেকটি ঘরে তাদের সেবা পৌঁছে দিতে চায়।

চুক্তিসাক্ষর অনুষ্ঠানে এক্সেল টেলিকম প্রাইভেট লিমিটেডের অথরিটি পার্সনেল – জনাব ফখরুল ইসলাম (জেনারেল ম্যানেজার অফ ফিনান্স এ্যান্ড এ্যাকাউন্টস), জনাব মোহাম্মদ রেজাউল হক রেজা (জেনারেল ম্যানেজার – অপারেশনস), মো. সাইফুর রহমান ফকির (এ্যাসিস্টেন্ট ম্যানেজার-লজিস্টিকস) এবং পেপারফ্লাইয়ের পক্ষ থেকে রাহাত আহমেদ (কো-ফাউন্ডার এ্যান্ড সি এম ও), জুবায়ের হোসাইন (এ্যাসিস্টেন্ট ম্যানেজার-কুরিয়ার এ্যান্ড কার্গো) এবং আশিকুল ইসলাম (এক্সিকিউটিভ- বিটুবি সেলস) উপস্থিত ছিলেন।

পেপারফ্লাই এর কো-ফাউন্ডার এবং চিফ মার্কেটিং অফিসার রাহাত আহমেদ বিভিন্ন ইন্ডাস্ট্রিতে ব্র্যান্ড ভ্যালু তৈরীর জন্য এক্সেল টেলিকমকে সাধুবাদ জানান। তিনি আরো বলেন, “পেপারফ্লাই তার ২০০ এর বেশি ডেলিভারি পয়েন্টের মাধ্যমে ২৪ থেকে ৪৮ ঘন্টার মাঝে দেশব্যাপী যে কোন আকারের ও যে কোন ধরনের পণ্যের ডোরস্টেপ পিকাপ এবং ডেলিভারি সেবা দিতে সক্ষম। ”

পেপারফ্লাই তার সূচনালগ্ন থেকে সারাদেশে ১ কোটি ১০ লক্ষ সফল ডেলিভারি সম্পন্ন করেছে। শুধুমাত্র বড়শহর গুলো কিংবা গ্রামে এই ডেলিভারি সেবা সীমিত নয়, এই সেবা সন্দীপ, টেকনাফ এবং উখিয়া’র মতো দুর্গম স্থানেও পৌঁছে গেছে। জেলাশহর থেকে ঢাকাতে মাত্র ২৪ ঘন্টায় এই প্রতিষ্ঠানটি পণ্য ডেলিভারি দিতে সক্ষম।