ক্যারিয়ার

‘প্রত্যাশী’তে ৮৬ হাজার টাকা বেতনে চাকরি

By Sajia Afrin

November 10, 2022

চট্টগ্রামভিত্তিক বেসরকারি উন্নয়ন সংস্থা ‘প্রত্যাশী’ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি উখিয়ায় ‘লিভিং নো ওয়ান বিহাইন্ড: ইম্প্রুভিং স্কিলস অ্যান্ড ইকোনমিক অপরচুনিটিস ফর দ্য বাংলাদেশি কমিউনিটি অ্যান্ড রোহিঙ্গা উইমেন অ্যান্ড ইয়ুথস ইন কক্সবাজার’ প্রকল্পে নারী কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইন বা ই–মেইলে আবেদন করতে পারবেন।

পদের নাম: প্রজেক্ট কো–অর্ডিনেটর পদসংখ্যা: ১ যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। জাতীয় বা আন্তর্জাতিক সংস্থার একই ধরনের প্রকল্পে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ফটোগ্রাফির দক্ষতা থাকতে হবে। ইংরেজি ও বাংলা ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। মনিটরিং রিপোর্ট, ফিল্ড ভিজিট রিপোর্ট, ইভেন্ট রিপোর্ট, কেস স্টাডি বা স্টোরি ও কনটেন্ট রাইটিংয়ে পারদর্শী হতে হবে। সিদ্ধান্ত গ্রহণের সক্ষমতা থাকতে হবে। শুধু নারী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বেসরকারি সংস্থা নেবে নারী প্রজেক্ট কো-অর্ডিনেটর, বেতন ৮৬,০০০ চাকরির ধরন: চুক্তিভিত্তিক কর্মস্থল: উখিয়া বেতন ও সুযোগ–সুবিধা: মাসিক বেতন ৮৬,০০০ টাকা। এ ছাড়া প্রভিডেন্ট ফান্ড, বোনাসসহ ভ্রমণ ও যোগাযোগ ভাতার সুবিধা আছে।

আবেদন যেভাবে আগ্রহী প্রার্থীরা ই-মেইল বা অনলাইনে আবেদন করতে পারবেন। এ ছাড়া career.prottyashi@gmail.com এই ঠিকানায় কাভার লেটার, সদ্য তোলা ছবিসহ সিভি ই-মেইল করেও আবেদন করা যাবে।

আবেদনের শেষ সময়: ১৮ নভেম্বর ২০২২।