ক্যারিয়ার

প্রথম আলোতে গ্রাফিক ডিজাইনার পদে চাকরি

By Baadshah

July 05, 2018

প্রথম আলো জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। গ্রাফিক ডিজাইনার পদে চাকরির সুযোগ দেবে প্রতিষ্ঠানটি। উক্ত পদে কতজন নিয়োগ দেওয়া হবে, উল্লেখ করা হয়নি।

যোগ্যতা

আগ্রহী প্রার্থীদের কোনো মুদ্রিত প্রকাশনা অথবা ওয়েব ডিজাইন কাজে কমপক্ষে ২ (দুই) বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সৃজনশীলতা, টাইপোগ্রাফি, ইলাস্ট্রেশন, কালার কারেকশন, ডিজাইন প্রসেস প্রভৃতি বিষয়ে দক্ষ হতে হবে। অ্যাডোবি ক্রিয়েটিভ সুইট (ফটোশপ,ইলাস্ট্রেটর, ইন ডিজাইন) বিষয়ে বাড়তি অভিজ্ঞতা প্রয়োজন। স্বউদ্যোগে ও দলবদ্ধভাবে কাজ করার মানসিকতা থাকতে হবে। কাজের চাপ নেওয়ার মানসিকতা এবং একসঙ্গে কয়েকটি কাজ করার সামর্থ্য থাকতে হবে। প্রার্থীদের মৌখিক ও লিখিত যোগাযোগে দক্ষতা থাকতে হবে। এবং গ্রাফিকস ডিজাইনে স্নাতক ডিগ্রি থাকাটা জরুরি নয়, তবে থাকলে তা বাড়তি যোগ্যতা বলে বিবেচিত হবে।

কর্মস্থল : ঢাকা অফিস

বেতন :

আলোচনা সাপেক্ষে আকর্ষণীয় বেতন দেওয়া হবে

আবেদন করার প্রক্রিয়া :

আগ্রহী প্রার্থীরা বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করতে ইচ্ছুক প্রার্থীদের মধ্যে যাঁরা ই-মেইলে আবেদন করবেন, তাঁরা সিভিসহ সাম্প্রতিক সময়ে করা কাজের নমুনা পাঠাবেন। সাক্ষাৎকারে যাঁরা আমন্ত্রিত হবেন, তাঁদের প্রত্যেককে পাঠানো ডিজাইন নমুনাগুলোর কাজের প্রক্রিয়ার (কীভাবে করা হয়েছে) যথাযথ ডকুমেন্টেশন সঙ্গে আনতে হবে।

আবেদনের শেষ সময় : ৭ জুলাই, ২০১৮

সূত্র : বিডিজবস ডটকম