ইভেন্ট

প্রিমিয়ার ব্যাংক আন্তর্জাতিক এডুকেশন এক্সপো শুরু

By Baadshah

October 14, 2018

চতুর্থবারের মতো শুরু হলো ‘প্রিমিয়ার ব্যাংক আন্তর্জাতিক এডুকেশন এক্সপো-২০১৮’। শনিবার (১৩ অক্টোবর) দেশের সবচেয়ে বড় এ শিক্ষা মেলা রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে শুরু হলো যা চলবে কারোববার, (১৪ অক্টোবর) পর্যন্ত।

সম্মানিত প্রধান অতিথি হিসেবে, বিদ্যুৎ- জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি, জনাব মোঃ তাজুল ইসলাম এম পি, প্রিমিয়ার ব্যাংক আন্তর্জাতিক এডুকেশন এক্সপো-২০১৮ এর শুভ উদ্বোধন করেন। দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব এম. রিয়াজুল করিম (এফসিএমএ) বিশেষ অতিথি হিসেবে এসময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান মোহাম্মদ শামীম মোর্শেদ, দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের ব্র্যান্ড মার্কেটিং এবং জনসংযোগ বিভাগের প্রধান জনাব মোঃ তারেক উদ্দিন, এক্সপোর আয়োজক কমিটি ফ্যাকড-ক্যাব’র প্রেসিডেন্ট মোঃ মনিরুজ্জামান এবং সদস্য সচিব মনিরুল হক সহ খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ের ব্যাক্তিবর্গ।

উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাওয়ার ক্ষেত্রে সঠিক নির্দেশনা দিতে এই এডুকেশন এক্সপোর আয়োজন করে আসছে ফরেন অ্যাডমিশন অ্যান্ড ক্যারিয়ার ডেভলপমেন্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ফ্যাকড-ক্যাব)। এডুকেশন এক্সপোতে থাকছে বিশ্বের খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধির সঙ্গে কথা বলার সুযোগ, স্পট এডমিশন, বিভিন্ন সেবার ওপর বিশেষ ছাড়। এ ছাড়াও রয়েছে বিদেশি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদের উপস্থিতিতে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে ভর্তির সুযোগ।

এক্সপোতে অস্ট্রেলিয়া, যুক্তরাষ্ট্র, কানাডা, যুক্তরাজ্য, লাটভিয়া, মালয়েশিয়া, চীন, ফিলিপাইন, নেপাল ও বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করছে।