ই-কমার্স

প্রিয়শপ ডটকমের বিগেস্ট শপিং ডে ২৩-২৪ মে

By Baadshah

May 22, 2021

করোনাভাইরাস মহামারির মধ্যে ঘরে বেশি অল্প বাজেটে বেশি শপিং করার সুযোগ দিতে দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ ডটকম (প্রিয়শপ ডটকম) আয়োজন করেছে বিগেস্ট শপিং ডে।

‘শর্ট বাজেটে বিগ শপিং’ শ্লোগান নিয়ে আগামী ২৩-২৪ মে দিনভর প্রিয়শপ থেকে অল্প বাজেটে কেনাকাটা করতে পারবেন নিজের পছন্দের সব পণ্য।

এ দিন গ্রাহকরা কেনাকাটা করলে পাবেন নেক্সট ডে ডেলিভারি সুবিধা, ক্যাশ অন ডেলিভারি সুবিধা, সারপ্রাইজ বক্স, ডাবল টাকা ভাউচার সুবিধা ও মেগা ডিসকাউন্ট।

বিগেস্ট শপিং ডে আয়োজন থেকে যেসব গ্রাহক তাদের নিত্য প্রয়োজনীয় পণ্য ও গ্রোসারি কেনাকাটা করবেন তাদের জন্য থাকছে নেক্সট ডে ডেলিভারি সুবিধা। ফলে দ্রুতই তার পণ্য হাতে পেয়ে যাবেন গ্রাহকরা।

প্রিয়শপ ডটকমের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) রোমেল ডি রোজারিও বলেন, প্রিয়শপ ডটকম গ্রাহককেন্দ্রিক ই-কমার্স প্লাটফর্ম। গ্রাহকদের কেনাকাটা সুবিধার কথা মাথায় রেখেই আমরা বিগেস্ট শপিং ডে আয়োজন করছি। আমরা চাই গ্রাহকরা অল্প খরচে করে বেশি পণ্য যেন কিনতে পারেন সে জন্যই করোনা মহামারির সময় এমন আয়োজন। আমাদের প্রত্যাশা শর্ট বাজেটে বিগ শপিং স্লোগানে আয়োজন করা ক্যাম্পেইনটিতে খুব সাড়া পাবো।

তিনি আরও বলেন, আমরা এরই মধ্যে নেক্সট ডে ডেলিভারি বা পরের দিনের মধ্যেই ডেলিভারিতে খুব সাড়া পেয়েছি। প্রিয়শপ ডটকম ৯৭.২৩ শতাংশ ক্ষেত্রে পরের দিনেই পণ্য ডেলিভারি দিতে সক্ষম হয়েছে। ১.৫৪ শতাংশ ক্ষেত্রে গ্রাহক তাদের ডেলিভারি সময় বদলে নিয়েছেন। আর মাত্র ১.২৩ শতাংশ ক্ষেত্রে ডেলিভারি দেয়া যায়নি।

প্রিয়শপ ডটকমে মূল্য পরিশোধের জন্য রয়েছে সকল প্রকার পেমেন্ট অপশন। আছে বিকাশ, ভিসা, মাস্টার কিংবা অ্যামেক্স কার্ড, নেক্সাস পে, ব্যাংক ডিপোজিটসহ নগদে মূল্য পরিশোধের সুবিধা। বিগেস্ট শপিং ডে থেকে পণ্য কিনতে ভিজিট করুন www.priyoshop.com

উল্লেখ্য, প্রিয়শপ ডটকম দেশীয় শীর্ষস্থানীয় ই-কমার্স প্লাটফর্ম। হাজারেও বেশি ব্র্যান্ড ও লক্ষাধিক পণ্যের পসরা রয়েছে প্রিয়শপ ডটকমে।  জাতিসংঘের গবেষণায় ই-কমার্স খাতের আদর্শ মডেল হিসেবে প্রিয়শপ ডটকমের নাম উঠে এসেছে ইউএনসিটিএডি বাংলাদেশ অ্যাসেসমেন্ট প্রতিবেদনে। এছাড়া ২০২০ সালে সিংঙ্গাপুরে সেরা দশ স্টার্টআপ এশিয়া, ২০১৯ সালে জাতীয় তথ্যপ্রযুক্তি পুরস্কার, ২০১৮ সালে ইন্ডিয়া হতে সুপার স্টার্টআপ পুরস্কার পেয়েছে প্রতিষ্ঠানটি।