ইভেন্ট

ফান্ড লাগবে? কিভাবে কি করবেন এবং আবেদন করার লিংক এখানে

By Baadshah

July 09, 2018

বাংলাদেশ ইনোভেশন ফোরাম এর আয়োজনে ও স্টার্টআপ বাংলাদেশের সহযোগীতায় আগামী ১৪ জুলাই, ২০১৮ শনিবার, বিকেল ৩ টা থেকে ৫ টা পর্যন্ত সফটওয়্যার টেকনলজি পার্ক (জনতা টাওয়ার) অনুষ্ঠিত হতে যাচ্ছে “How to apply for your Dream Fund” বিষয়ক সেমিনার।

দেশে একটি উদ্ভাবন ইকোসিস্টেম এবং উদ্দোক্তা বান্ধব সংস্কৃতি গড়ে তোলার লক্ষে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের আওতায় বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল কর্তৃক বাস্তবায়নাধীন উদ্ভাবন ও উদ্দোক্তা উদ্ভাবন একাডেমি নামে একটি প্রকল্প গ্রহন করা হয়েছে। নতুন কর্মসংস্থান তৈরি, প্রযুক্তিগত দক্ষতার বিকাশ, এবং সর্বপরি ডিজিটাল বাংলাদেশ গড়তে এই প্রচেষ্টা দেশের উদ্দোক্তা উন্নয়নে ভুমিকা রাখবে।

ফান্ডের খোঁজ করছেন? বাংলাদেশের সব ফান্ডের খোঁজখবর

উক্ত সেমিনারটিতে আপনি কিভাবে স্টার্টআপ অর্থায়নের জন্য আবেদন করবেন, কোন কোন ক্ষেত্রে আবেদন করতে পারবেন, আবেদন করার ক্ষেত্রে কি কি প্রয়োজন, আপনি কেন আবেদন করবেন ইত্যাদি বিষয়ে বিস্তারিত আলোচনা করা হবে।

বাংলাদেশ ইনোভেশন ফোরাম আয়োজিত এই সেমিনারটিতে অংশগ্রহণের জন্য আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশনের জন্য ভিজিট করুন- https://goo.gl/forms/kmCwmgDO923UEva22 এই লিঙ্কে।

বিঃদ্রঃ সিট সংখ্যা সীমিত হওয়ার কারণে, আপনার আগ্রহ এবং পরবর্তী ভবিষ্যৎ পরিকল্পনাকে বিবেচনা করে রেজিস্ট্রেশন করার জন্য অনুরোধ করা হচ্ছে।

আয়োজনে সার্বিক সহযোগীতায় আছে ভিক্সোল, রিটস এড ও ট্রাই ল্যাব।

অনুষ্ঠান বিবরণঃ “How to apply for your Dream Fund” বিষয়ক সেমিনার। ১৪ জুলাই ২০১৮ (শনিবার) বিকাল ০৩ টা – ০৫ টা স্থানঃ সফটওয়্যার টেকনলজি পার্ক (জনতা টাওয়ার), কারওয়ান বাজার, ঢাকা।