ই-কমার্স

ফোটন ডিলার শো-রুম উদ্বোধন

By Editor

May 11, 2019

৯ ই মে, ২০১৯ তারিখে ইশরাক মটরস, এ সি আই মটরস এর ফোটন বাণিজ্যিক গাড়ির একমাত্র পরিবেশক হিসাবে যশোরে তার যাত্রা শুরু করলো। যশোর-খুলনা রোডের বকচরে অবস্থিত ফোটনের উক্ত শো-রুমে সেলস, সার্ভিস এবং যন্ত্রাংসের সুবিধা পাওয়া যাবে। ফোটনের ১ থেকে ৩.৫ টনের পিক-আপ সহ অন্যান্য সকল ভারী যান এই শো-রুমে পাওয়া যাবে।

ভিডিও বার্তার মাধ্যমে উক্ত ফোটন শো-রুম উদ্বোধন করেন এ সি আই মটরস এর এক্সিকিউটিভ ডিরেক্টর জনাব সুব্রত রঞ্জন দাস। ফোটন শো-রুম উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ সি আই মটরস এর সেলস ডিরেক্টর জনাব আজম আলি, যশোর প্রেস ক্লাব এর সভাপতি জনাব জাহিদ হাসান টুকুন, ডিলার জনাব অলিয়ার রহমান, এ সি আই মটরস এর অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং অসংখ্য গ্রাহক ও শুভার্থীবৃন্দ।

এসিআই মটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস বলেন, ফোটনকমার্শিয়াল ভেহিক্যাল এ নিশ্চিত করা হয়েছে সর্বাধুনিক প্রযুক্তি এবং এসিআই মটরস নিশ্চিত করবে দেশব্যাপী বিক্রয়ত্তর সেবা, যন্ত্রাংশ সহজলভ্যতা এবংগ্রাহক সন্তুষ্টি।

ফোটন বিশ্বের সর্বাধিক বিক্রীত বাণিজ্যিক গাড়ির ব্র্যান্ড, এই পর্যন্ত বিশ্ব বাজারে ফোটন ৯০ লক্ষ্যের অধিক বিভিন্ন মডেলের বাণিজ্যিক গাড়ি বিক্রি করেছে। বাংলাদেশে ফোটনের সকল প্রকার বাণিজ্যিক গাড়ির একমাত্র পরিবেশক হিসেবে এ সি আই মটরস এই বৎসর গাড়ির বিক্রি শুরু করে।