TechJano

বইমেলায় পাঠাওয়ের অগ্রযাত্রার অগ্রদূত-২ বইয়ের মোড়ক উন্মোচন

দেশের বৃহত্তম অন-ডিমান্ড ডিজিটাল প্ল্যাটফর্ম পাঠাও লিমিটেডের দ্বিতীয় বই “অগ্রযাত্রার অগ্রদূত-২” এর মোড়ক উন্মোচিত হয়েছে। বইটিতে পাঠাও চালক, ব্যবহারকারী এবং ডেলিভারি এজেন্টদের জীবনে ঘটে যাওয়া অসাধারণ সব অভিজ্ঞতা ও অনুপ্রেরণামূলক ঘটনা গল্পাকারে স্থান পেয়েছে। একুশে বইমেলা প্রাঙ্গণে ১৮ ফেব্রুয়ারি ২০১৯ বইটির মোড়ক উন্মোচন করা হয়।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হুসেইন এম ইলিয়াস, সিইও, পাঠাও এবং সৈয়াদা নাবিলা মাহবুব, হেড অব মার্কেটিং, পাঠাও, প্রধান অতিথি হিসেবে রামেন্দু মজুমদার, বিশেষ অতিথি হিসেবে অপি করিম এবং সাংস্কৃতিক অঙ্গন ও নাগরিক সমাজের প্রথিতযশা ব্যক্তিবর্গ। এছাড়াও পাঠাও লিমিটেডের কর্মকর্তা, চালক, ক্যাপ্টেন ও ডেলিভারি বয় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পাঠাও সিইও হুসেন এম ইলিয়াস তার বক্তব্যে বলেন, “পাঠাও চালক এবং ব্যবহারকারীদের কাছ থেকে আমরা প্রতিদিনই নতুন সব অভিজ্ঞতার গল্প শুনি। চালক ও সেবা গ্রহণকারীদের অভিজ্ঞতার গল্পগুলো আমাদের অনুপ্রেরণার মূল উৎস। এটি অত্যন্ত আনন্দের সংবাদ যে পাঠাও এর সেবার ব্যাপ্তি কেবল চালক ও ব্যবহারকারীদের ভেতর সীমাবদ্ধ থাকছে না বরং তাদের পরিবার পরিজনের জীবনেও ভূমিকা রাখতে সমর্থ হচ্ছে। দিনশেষে আমাদের যাপিত জীবনের ঘটনাগুলো গল্পের সমাহার হিসেবে পরিণত হয়। পাঠাও তার চালক ও ব্যবহারকারীদের প্রাত্যহিক জীবনের গল্পের উপজীব্য হয়ে উঠতে পেরে আনন্দিত।”

পাঠকেরা একুশে বইমেলার বিশ্বসাহিত্য ভবন স্টল থেকে বইটি সংগ্রহ করতে পারবেন।

Exit mobile version