টেক-বিনোদন

বছর শেষে আসছে মেগা শো- রক ফেস্ট ৩.০ ও ফুয়াদ লাইভ

By Sajia Afrin

November 11, 2022

বছর প্রায় শেষ! জমজমাট হচ্ছে শীতকাল। শীতকাল মানেই ছুটি, ভ্রমণ, আনন্দ আর কনসার্ট। মিউজিক আর গান ছাড়া যাদের চলেই না তাদের কাছে ডিসেম্বর হলো পূর্ণিমার চাঁদ হাতে পাওয়া। তাই প্রতি বছরের মত এইবারো শীতের আমেজ জমাতে বর্ষসেরা দুই মেগা শো- রক ফেস্ট ৩.০ ও ফুয়াদ লাইভ আসছে।

দীর্ঘ বিরতীর পর বিশাল এক চমক নিয়ে আসছে ফুয়াদ লাইভ। শোনা যাচ্ছে ফুয়াদে লাইভে পারফর্ম করতে যাচ্ছে স্টোইক ব্লিস। আর বরাবরের মতই ঢাকা রক ফেস্ট মাতাবে এর তৃতীয় আসরে, এইবারের লাইনআপে থাকছে মোট ৩০টি ব্যান্ড।

ফুয়াদ ভক্তদের জন্য এ যেন মেঘ না চাইতেই বৃষ্টি। ফুয়াদ কনসার্টে নিয়মিত নেই বলেই ভক্তদের ক্রেজ এমনিতেও অনেক বেশি তার উপর যদি সাথে থাকে স্টোইক ব্লিসের সারপ্রাইজ তাহলে তো আর কথাই নেই।

আগামী ডিসেম্বর মাসে স্কাই ট্র্যাকার লিমিটেডের আয়োজনে একই সাথে শুরু হতে যাচ্ছে ফুয়াদ লাইভ এবং ঢাকা রক ফেস্ট ৩.০। দেশের জনপ্রিয় মোট ৩০টি ব্যান্ড দল ঢাকা রক ফেস্ট ৩.০ কনসার্টে অংশগ্রহন করবে। আর ফুয়াদ লাইভে এইবার হাজির হতে পারেন সবার জনপ্রিয়, স্কুল জীবনের প্রিয় গান ‘আবার জিগায়’ তারকা স্টোইক ব্লিস। রক ফেস্ট নিয়ে আগ্রহী শ্রোতা ও ভক্তরা এবার আরো বেশি দারুণ ও ভিন্ন কিছু উপভোগ করতে যাচ্ছে।

ফুয়াদ লাইভ ও ঢাকা রক ফেষ্ট ৩.০–এর আয়োজন সম্পর্কে স্কাই ট্র্যাকার লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা দোজা এলান জানান, দেশের জনপ্রিয় ও ব্যান্ড সংগীতের অন্যতম ধারা রক মিউজিক।

বিশেষ করে বাংলাদেশের তরুণদের কাছে এই ধারা ভীষণ জনপ্রিয় তাই আমাদের আয়োজন সবসময় রক মিউজিক কেন্দ্রিক। পর পর দুইবার আমরা এই আয়োজন করেছি এবং আশানুরূপ সফলতাও পেয়েছি তাছাড়া ভক্তদের উৎসাহ আর উল্লাস আমাদেরকে ব্যাপকভাবে আপ্লুত করে।

তাই এবার আমরা ঢাকা রক ফেস্টের তৃতীয় আসর নিয়ে আসছি দুই দিন ব্যাপী কনসার্টে এবং পাশাপাশি ফুয়াদ লাইভ কনসার্টও আসছে। এটা হবে ভক্তদের জন্য এক অনন্য সারপ্রাইজ। ফুয়াদ লাইভে স্টোইক ব্লিসের উপস্থিতি ব্যাপক আমেজ সৃষ্টি করবে আশা করি আর রক ফেস্টের দুই দিনের বিশাল আয়োজনে জনপ্রিয় ৩০ ব্যান্ডদল তো থাকছেই। আমি নিজেই এইনিয়ে বেশ উচ্ছ্বসিত।

যেহেতু আমাদের আয়োজন মূলত তরুণদের নিয়েই তাই তাদের চাহিদা মাথায় রেখেই কনসার্টটির আয়োজন করা হয়। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির বসুন্ধরা (আইসিসিবি) এর এক্সপো জোন-এ কনর্সাট আয়োজিত হবে। এই আয়োজনের আমাদের সাথে পিআর পার্টনার হিসেবে থাকছে মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ।