ইভেন্ট

বর্নাঢ্য আয়োজনে শুভ উদ্বোধন হল ’আইয়ু’ এর

By Baadshah

January 19, 2020

আইয়ু এর উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হলো রাজধানীর গুলশান ক্লাব এর লামডা হলে। চিটাগাং ইলেক্ট্রিক ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড এর সিস্টার কনসার্ন হিসেবে সেম ইউপিভিসি লিমিটেড  প্রতিষ্ঠিত হয় ২০১৪ সালে। উচ্চ ক্ষমতাসম্পন্ন উন্নত ইউপিভিসি পন্য উৎপাদনের লক্ষ্যে প্রতিষ্ঠিত হয় কোম্পনিটি। আইয়ু ব্র্যান্ডটি অভিজাত ও উন্নতমানের ইউপিভিসি সলুশ্যন বাজারজাত করবে। আইয়ু এর প্রতিপাদ্য হচ্ছে নেইবারস এনভি, ওনারস প্রাইড (Neighbour’s Envy, Owners pride)।

উন্নতমানের ইউপিভিসি দরজা – জানালা ও আসবাবপত্র উৎপাদন করার লক্ষ্যে আইয়ু র যাত্রা শুরু হয়। সামনে আরও অনেক ধরনের পন্য বাজারজাত করার আশা রাখে আইয়ু। অনুষ্ঠানটির উদ্বোধনে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আয়েশা ফারহা চৌধুরী, ম্যানেজিং ডিরেক্টর জনাব ফাহিম আহমেদ ফারুক চৌধুরী,  ডিরেক্টর মাহবুব সোবহান জালাল তানভির, হেড অফ অপারেশন শমিত মাহবুব শাহাবুদ্দীন সহ প্রতিষ্ঠানটির শীর্ষ কর্মকর্তাগন।

আইয়ু আন্তর্জাতিকমানের ইউপিভিসি সলিউশন প্রস্ততকরনের লক্ষ্যে বাংলাদেশে যাত্রা শুরু করে। আইয়ুর প্রধান পন্য হলো ইউপিভিসি দরজা,   জানালা এবং নিত্য ব্যবহারযোগ্য আসবাবপত্র। বাড়ী নির্মানের জন্য টেকসই ও মজবুত পন্য সাশ্রয়ী মুল্যে বাংলাদেশের সর্বত্র ক্রেতাদের কাছে পৌঁছে দেয়ার জন্য আইয়ু কাজ করে যাচ্ছে।

মূলত আইয়ু এর পন্যগুলো পরিবেশবান্ধব। ইকো ফ্রেন্ডলি  এই পন্য গুলোর মধ্যে ক্ষতিকারক শিসা নেই। বাজারেরকাঠ, স্টিল,  এলুমুনিয়াম এর পন্যগুলোর চাইতে বিভিন্ন ভাবে আইয়ু এর পন্য অধিক শক্তিশালী। কর্মক্ষমতা অত্যন্ত শক্তিশালী, সহজে নষ্ট হওয়ার নয়। আইয়ু এর পন্যগুলো অধিক টেকসই বাজারের অন্য পন্যের চাইতে।

বৈরী আবহাওয়া থেকে মুক্তি পেতে আইয়ু এর পন্যগুলো হতে পারে ক্রেতাদের প্রথম পছন্দ। আইয়ু এর  পন্যগুলো ধুলোবালি প্রতিরোধক, সেই সাথে শব্দ প্রতিরোধক। বাইরে যত অতিরিক্ত শব্দ থাকুক না কেন, আইয়ু ব্যবহৃত দরজা জানালা দিয়ে সেই শব্দ ঘরে ঢোকার সুযোগ নেই।

প্রচন্ড বাতাসে আইয়ু এর পন্যগুলো ক্রেতাদের দেবে প্রশান্তি। কারন এই ইউপিভিসি সল্যুশন বায়ু প্রতিরোধক। ঝড়, বৃষ্টি এমনকি সাইক্লোনের কারনেও এই ইউপিভিসি নষ্ট হওয়ার সুযোগ নেই।আগুনের সংস্পর্শে আইয়ু এর পন্যের কোন ক্ষতি হয়না। এটি সম্পুর্নরূপে অগ্নি প্রতিরোধক তাই গ্রাহক নিশ্চিন্তে এটি ব্যবহার করতে পারে।

বাইরের তাপমাত্রা যাই হোক না কেন, আইয়ু এর পন্যগুলো বাইরের তাপমাত্রা থেকে ভেতরের তাপমাত্রা নিয়ন্ত্রন করে। এটি সম্পুর্ন রূপে তাপ প্রতিরোধক।স্টাইল,  আভিজাত্য ও নানন্দনিকতায় আইয়ু এর পন্যগুলো আন্তর্জাতিকমানের। যা ব্যবহারে গ্রাহকের সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে অনেকাংশে।

আইয়ু এর পন্যগুলো দিয়ে তৈরী হয়, কেসম্যান্ট উইন্ডো, টিল্ড এন্ড টার্ন উইন্ডো, টপ হ্যাং উইন্ডো, স্লাইডিং উইন্ডো, ভার্টিক্যাল স্লাইডার, ভেন্টিলেটর। আরও আছে, কেসম্যান্ট ডোর, ফ্রেন্চ ডোর, স্লাইডিং ডোর ইত্যাদী। সেই সাথে বিভিন্ন ধরনের দরজা জানালার ক্ল্যাম তৈরী করা যায় আইয়ু এর ইউপিভিসি সলুশ্যন দিয়ে।

আইয়ু  এর পন্য গুলো খুব সহজেই মেইনটেইন করা যায়, এর যত্ন নেয়া সহজ। এছাড়া পরিবহনও সহজে করা যায়। আইয়ু এটি সম্পুর্ন এনার্জি সেভিং পন্য।আইয়ু এর পন্য দিয়ে বর্তমানে বাড়ির দারজা জানালা, আসবাবপত্র, এগ্রো গ্রীন  হাউজ. গার্ডহাউজ, কিচেন ইন্টেরিয়র, অফিস ইন্টেরিয়র, শিপিং ইন্ড্রাস্ট্রিজ তৈরী হচ্ছে। ভবিষ্যতে আরও ক্ষেত্র বাড়ানোর আশা রাখে সেম ইউপিভিসি লিমিটেড।

কোম্পানি পরিচিতি:

চিটাগাং ইলেক্ট্রিক ম্যানুফ্যাকচারিং লিমিটেড এর সহযোগী প্রতিষ্ঠান হিসেবে যাত্রা শুরু করে ২০১৪ সালে সেম ইউপিভিসি লিমিটেড। গ্রাহকের জন্য উন্নতমানের ইউপিভিসি দরজা জানালা প্রদানের লক্ষে প্রতিষ্ঠানটির যাত্রা শুরু হয়। সাশ্রয়ী মুল্যে গ্রাহকদের কাছে উন্নতমানের ইউপিভিসি দরজা জানালা পৌঁছে দেয়ার লক্ষে কোম্পনিটি কাজ করে যাচ্ছে নিরলস ভাবে।