TechJano

বাংলাদেশি বডি স্প্রে ওয়েভ কেমন হবে?

বডি স্প্রে ও এয়ারফ্রেশরারের বাজারে প্রথম বাংলাদেশি ব্র্যান্ড হিসেবে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো ওয়েভ। সানলাইট ও সান চিপসের সাফল্যেও পর কাসেম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের নতুন পণ্য হিসেবে বাজারে এলো ওয়েভ।
রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে কাসেম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সম্মেলন -২০১৮ এ নতুন ব্র্যান্ড ওয়েভ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তসভির-উল- ইসলাম। । এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, পরিচালক ডাঃ রেয়ান আনিস ইসলাম, পরিচালক সামীদ কাসেম, চিফ অপারেটিং অফিসার মাহবুবুল আলমসহ কাসেম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালনা পর্ষদ সদস্যগন , উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।
ওয়েভ প্রসঙ্গে পরিচালক সামীদ কাসেম বলেন, ডিওডরেন্ট ও এয়ার ফ্রেশনারের বাজারে প্রথম বাংলাদেশি ব্র্যান্ড হিসেবে ওয়েভের যাত্রায় আমরা গর্বিত। গুণগত মানের বিষয়টিকে সর্বাধিক গুরুত্ত্ব দেওয়ার পাশাপাশি সাধারন মানুষের ক্রয়ক্ষমতার দিকে লক্ষ রেখেই বাজারে ছাড়া হয়েছে ওয়েভ।
ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তসভির-উল- ইসলাম বলেন, সানলাইট ব্যাটারি ও সান চিপসের মত ওয়েভও মানুষের আস্থা তৈরিতে সক্ষম হবে বলে আমার বিশ্বাস। কোয়ানটিটি নয় কোয়ালিটির কথা মাথায় রেখে পণ্য উৎপাদন ও বাজারজাত করে থাকে কাসেম ইন্ডাস্ট্রিজ।
কাসেম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সম্মেলন -২০১৮ এ প্রতিষ্ঠানটির চিফ অপারেটিং অফিসার মাহবুবুল আলম “কাসেম ড্রাইসেলস লিমিটেডে”র নাম পরিবর্তন করে “কাসেম ইন্ডাস্ট্রিজ লিমিটেড” রাখার কারন ব্যাখ্যা দেন।
পার্টনারদের ক্রেস্ট বিতরণ ও বর্ণিল সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় প্রতিষ্ঠানটির বার্ষিক সম্মেলন ও ওয়েভের মোড়ক উন্মোচন ।

Exit mobile version