TechJano

বাংলাদেশের মেসিভক্তদের প্রতি মেসির কৃতজ্ঞতার বহিঃপ্রকাশ ভিডিওতে !

রাশিয়ায় অনুষ্ঠিত হচ্ছে ফুটবল বিশ্বকাপ। আর ফুটবল বিশ্বকাপ খেলা নিয়ে বাংলাদেশের সর্বত্র বিভিন্ন দলের ফুটবল সমর্থকরা উৎসব উদযাপন করছে। ফুটবল বিশ্বকাপ নিয়ে বাংলাদেশের মানুষের উন্মাদনা-উত্তেজনার শেষ নেই। আর আমাদের দেশে ব্রাজিল এবং আর্জেন্টিনার সমর্থক মনে হয় একটু বেশী। আর্জেন্টিনা ও লিওনেল মেসির প্রতি বাংলাদেশি মানুষের ভালোবাসা কতটুকু, তা অজানা নেই খোদ মেসিরও! সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে মেসি ও আর্জেন্টিনা প্রীতি স্পর্শ করেছে তাকেও।

বার্সেলোনা তারকা বাংলাদেশি মানুষের ভালোবাসা প্রমাণ দিলেন নিজের অফিসিয়াল ফেইসবুক পেজে একটি ভিডিও শেয়ার দিয়ে, ১ মিনিট ৫ সেকেন্ডের ভিডিওতে বেশ কিছু মুহূর্ত বাংলাদেশের আর্জেন্টাইন ভক্তদের পতাকা হাতে উল্লাস করার দৃশ্য স্থান পেয়েছে। সেখানে বিভিন্ন সময়ে বাংলাদেশের আর্জেন্টাইন সমর্থকদের আর্জেন্টিনার পতাকা এবং মেসির ছবি নিয়ে র‌্যালি করার ভিডিও তুলে ধরেছেন তিনি। ভিডিওটির ক্যাপশন, ‘রাশিয়া বিশ্বকাপে মেসির আসল সমর্থকটিকে খুঁজে বের করুন এবং আপনার সেরাটিকে বাছাই করুন।’

মূলত এ ভিডিওটির মাধ্যমে আর্জেন্টিনা ও মেসির আসল সমর্থক খুঁজে বের করাই উদ্দেশ্য। বাছাই করতে মেসির ফেইসবুক পাতায় মেসিডটকমে গিয়ে ভোট দিতে বলা হয়েছে। কারা মেসির সবচেয় বড় সর্মথক তা জানতে লিওনেল মেসির অফিশিয়াল ফেইসবুক পেইজ থেকে ভোটের আয়োজন করা হয়েছে। গত মঙ্গলবার পেইজটিতে একটি ভিডিও আপলোড করা হয়েছে। সেখানে বিভিন্ন দেশের মানুষকে আর্জেন্টিনার হয়ে পতাকা ওড়াতে, মিছিল করতে ও মেসির বড় বড় প্রতিকৃতি নিয়ে সমর্থন জানাতে দেখা গেছে।

ভক্তদের পাঠানো বিপুলসংখ্যক ভিডিও ও ছবির মধ্যে সেরাটি বেছে নিতেই এ ভোটের আয়োজন করা হয়েছে। ভোট চলবে ২৫ জুন পর্যন্ত। বিজয়ী ভক্তরা হাতে পাবেন মেসির স্বাক্ষর করা একটি বিশ্বকাপ বল।ভিডিওটি এখন পর্যন্ত দেখা হয়েছে ১৭ লাখ বার। শেয়ার করা হয়েছে ২০ হাজার ৬২০ বার আর কমেন্ট পড়েছে ১০ হাজার ৪২ টি।

ভিডিওটি দেখুন

Exit mobile version