দেশ

বাংলাদেশে স্যামসাং গ্যালাক্সি এ৮ প্লাসের দাম কত?

By Baadshah

January 11, 2018

গ্যালাক্সি এ৮ প্লাস প্রি-অর্ডার করার মাধ্যমে গ্রাহকরা ৬২,৯০০ টাকা বিশেষ মূল্যে হ্যান্ডসেটটি কিনতে পারবেন, গ্রামীণফোনের পক্ষ থেকে ৪২জিবি পর্যন্ত ইন্টারনেট বান্ডেল অফার এবং নাজিমগড় রিসোর্ট-এ ৩৫% ও আর্টিসানে ২০% ছাড় উপভোগ করার সুযোগ পাবেন। স্যামসাং মোবাইল বাংলাদেশ, বাংলাদেশের বাজারে গ্যালাক্সি ফ্ল্যাগশিপ ডিভাইসগুলোর সর্বশেষ সংস্করণ এবং গ্যালাক্সি এ সিরিজের নতুন মডেল গ্যালাক্সি এ৮ প্লাস উন্মোচন করেছে।

গ্যালাক্সি এ৮ প্লাস প্রি-অর্ডার করার মাধ্যমে গ্রাহকরা গ্রামীণফোনের পক্ষ থেকে ৪২জিবি পর্যন্ত ইন্টারনেট বান্ডেল ও স্যামসাং-এর ‘নেভার মাইন্ড’ অফারটি উপভোগ করতে পারবেন এবং নাজিমগড় রিসোর্ট-এ ৩৫% ও আর্টিসানে ২০% ছাড় উপভোগ করার সুযোগ পাবেন। গ্রাহকরা www.preordera8plus.com ভিজিট করে অথবা যেকোন স্যামসাং স্টোর, গ্রামীণফোন সেন্টার ও জিপি অনলাইন শপ থেকে ১১ জানুয়ারি, ২০১৮ থেকে ৩১ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত হ্যান্ডসেটটি প্রি-অর্ডার করতে পারবেন। প্রি-অর্ডার করার মাধ্যমে গ্রাহকরা বিশেষ মূল্য ৬২,৯০০ টাকায় হ্যান্ডসেটটি কিনতে পারবেন এবং প্রি-অর্ডার পিরিয়ড শেষে হ্যান্ডসেটটি পাওয়া যাবে ৬৫,৯০০ টাকা মূল্যে। প্রিমিয়াম ডিজাইনের সাথে হ্যান্ডসেটটি পাওয়া যাবে কালো এবং অর্কিড গ্রে রং-এ।

স্যামসাং মোবাইল বাংলাদেশ-এর হেড অব মোবাইল মুয়ীদুর রহমান বলেন, “গ্যালাক্সি এ৮ প্লাস(২০১৮)-এর ডুয়েল ফ্রন্ট ক্যামেরা, বড় ইনফিনিটি ডিসপ্লে এবং অসাধারণ ডিজাইন, স্যামসাং-এর ফ্ল্যাগশিপ ডিজাইনের ঐতিহ্য এবং অভিজ্ঞতা প্রকাশ করে। ফ্ল্যাগশিপ ডিভাইসের নিয়মিত ফিচারের পাশাপাশি, গ্যালাক্সি এ সিরিজ এখন আগের চেয়ে স্টাইলিশ, প্র্যাক্টিক্যাল এবং অনেক বেশি সুবিধাজনক। আমরা এ সিরিজের ফ্ল্যাগশিপ ডিভাইসগুলোতে আমাদের গ্রাহকদের পছন্দের ফিচার যেমন ইনফিনিটি ডিসপ্লে, আমাদের প্রথম লাইভ ফোকাস সহ ডুয়েল ফ্রন্ট ক্যামেরা যোগ করেছি। এই হ্যান্ডসেটটি প্রি-অর্ডার করার মাধ্যমে, অপারেটর ও লাইফস্টাইল অফার উপভোগ করার মাধ্যমে আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করার সুযোগ তৈরি করে দিচ্ছি।” প্রতিটি প্রি-অর্ডার এর সাথে দেশের শীর্ষ টেলিকম অপারেটর গ্রামীণফোন গ্রাহকরা ‘SA8’ লিখে ৫০০০ নম্বরে এসএমএস করে পাবেন ৬জিবি ইন্টারনেট।

এছাড়াও ৫০৫০ নম্বরে ‘SA8’ লিখে এসএমএস করে ৪২৭ টাকায় ৩ জিবি ইন্টারনেট কিনলে সাথে ৬জিবি ভিডিও প্যাক ফ্রি পাবেন। এছাড়াও পরবর্তীতে গ্রাহকরা ৩ মাসে মোট ৬ বার এই ডাটা অফার উপভোগ করতে পারবেন। নাজিমগড় রিসোর্ট-এ ৩৫% এবং আর্টিসানে ২০% ছাড় উপভোগ করার সুযোগ পাবেন।