TechJano

বাংলাদেশে ২০২৩ সালের সবচেয়ে জনপ্রিয় ভিডিও প্রকাশ করল টিকটক

এন্টারটেইনমেন্ট প্লাটফর্ম টিকটক সম্প্রতি প্রকাশ করেছে বাংলাদেশে ২০২৩ সালের সবচেয়ে জনপ্রিয় ভিডিওগুলো। এই বছর বিনোদন, জীবনযাপন, শিক্ষা, খেলাধুলা এবং সাংস্কৃতির কন্টেন্টগুলো সারা দেশের দর্শকদের মুগ্ধ করেছে।

২০২৩ সালে বাংলাদেশে যে ভিডিওগুলি “ফর ইউ” ফিড এ সবচেয়ে আলোচিত ছিল সেগুলির মধ্যে রয়েছেঃ

@সাফা_কবির – সাফা কবির তার অনন্য রমজান প্রস্তুতি শেয়ার করেছেন, যা সাংস্কৃতিক ঐতিহ্যকে গভীরভাবে তুলে ধরে।
@মেহজাবিন_চৌধুরী – মেহাজাবিন চৌধুরী তার ফলোয়ারদের সাথে তার ঈদের প্রস্তুতি, প্রথাগত সৌন্দর্য এবং ফ্যাশন তুলে ধরেছেন।
@বিদ্যা_সিনহা_মীম – বিদ্যা সিনহা সাহা মিম তার দুর্গা পূজা উৎসবের লুক শেয়ার করেছেন।
@অনির্বাণ_কায়সার – অনির্বাণ কায়সার বাংলাদেশের অপূর্ব প্রাকৃতিক সৌন্দর্য তুলে ধরেছেন।
@হৃদি_শেখ – মেরিল প্রথম আলো পুরষ্কারের লাল গালিচার মনমুগ্ধকর লুক শেয়ার করেছেন হৃদি শেখ।

এই ভিডিওগুলি বাংলাদেশে টিকটক কমিউনিটির প্রাণবন্ত এবং বৈচিত্র্যময় অভিজ্ঞতাগুলো তুলে ধরেছে। এর মাধ্যমে সৃজনশীলতা এবং সাংস্কৃতিক ঐতিহ্য উদযাপনকে সর্বোচ্চ গুরুত্তারোপ করা হয়েছে যার জন্য মূলত টিকটক পরিচিত।

টিকটকের দক্ষিণ এশিয়ার অপারেশনস লিড পূজা দত্ত বলেন, ‘২০২৩ সালে বাংলাদেশে টিকটকের অভূতপূর্ব যাত্রার প্রতিফলন ঘটিয়ে আমরা আমাদের প্ল্যাটফর্মে সৃজনশীলতা ও সংস্কৃতির প্রাণবন্তের সংমিশ্রণ দেখে রোমাঞ্চিত।’

তিনি বলেন, ‘আমরা অত্যন্ত গর্বিত যে, টিকটক এমন একটি প্ল্যাটফর্মে পরিণত হয়েছে যেখানে বাংলাদেশিদের সৃজনশীলতা ও সংস্কৃতির বিকাশ ঘটছে, যা কেবল স্থানীয়ভাবেই নয়, বিশ্বব্যাপী আলোড়ন সৃষ্টি করেছে।

ইয়ার অন টিকটক ২০২৩, প্ল্যাটফর্মের বার্ষিক আলোচিত প্রতিবেদন, যা অভ্যন্তরীণ গবেষণা এবং সাম্প্রতিক ট্রেন্ড বিশ্লেষণ করে তৈরি করা হয়েছে। প্রতিবেদনটি ২০২৩ সালের জানুয়ারি থেকে অক্টোবর পর্যন্ত প্রাপ্ত তথ্যের ভিত্তিতে প্রস্তুত।

Exit mobile version