TechJano

বাংলালিংকের সৌজন্যে একুশে বইমেলায় সাকিব আল হাসানের বই “হালুম”

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের সৌজন্যে অমর একুশে বইমেলায় পার্ল পাবলিকেশন্স থেকে প্রকাশিত হয়েছে বাংলাদেশ টেস্ট ও টি২০ ক্রিকেট দলের অধিনায়ক ও বাংলালিংকের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসানের জীবনিভিত্তিক শিশুতোষ বই “হালুম”। গতকাল বইটির মোড়ক উন্মোচন করা হয় অমর একুশে বইমেলার ৬ নম্বর প্যাভিলিয়নের পার্ল পাবলিকেশন্স-এ ।  মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাকিব আল হাসান, বাংলালিংকের বিটিএল অপারেশন সিনিয়র ম্যানেজার, মার্কেটিং খন্দকার আশিক ইকবাল ও কনসিউমার এনগেজমেন্ট সিনিয়র এক্সেকিউটিভ মোহাম্মদ জিহাদ (বার্কি) ।

প্রকাশিক বই সম্পর্কে সাকিব আল হাসান বলেন, “ ‘হালুম’ প্রকাশিত হওয়ায় আমি অত্যন্ত আনন্দিত।  বইটিতে আমার শৈশব ও কৈশোরের বিভিন্ন ঘটনা উল্লেখ করা হয়েছে, যা শিশুদের অনুপ্রেরণা যোগাবে বলে আমি আশা করি।”

বাংলালিংকের বিটিএল অপারেশন সিনিয়র ম্যানেজার, মার্কেটিং খন্দকার আশিক ইকবাল বলেন, “বাংলাদেশে শিশু-কিশোরদের কাছে সাকিব আল হাসান একজন রোল মডেল। সাকিবকে অনুসরণ করে অনেকেই জীবনে সাফল্য লাভের স্বপ্ন দেখে। সাধারণ এক কিশোর থেকে সাকিবের তারকা হওয়ার কাহিনী শিশু-কিশোরদের জানানোর উদ্দেশ্যে বাংলালিংক  ‘হালুম’ প্রকাশের উদ্যোগ নিয়েছে।  বইটি শিশু-কিশোররা উপভোগ করবে বলে আমি আশা করছি।  ”

“হালুম” পাওয়া যাচ্ছে অমর একুশে বইমেলার ৬ নম্বর প্যাভিলিয়নের পার্ল পাবলিকেশন্স-এ। এছাড়াও বিভিন্ন বুকষ্টোর ও অনলাইন ষ্টোরেও পাওয়া যাবে শিশুতোষ এই বইটি ।

Exit mobile version