TechJano

বাংলালিংক-এর আয়োজনে পদ্মা সেতুর উপর ফ্রি হেলিকপ্টার রাইড

গ্রাহকদের জন্য পদ্মা বহুমুখী সেতুর উপর হেলিকপ্টার রাইডের সুযোগ নিয়ে এসেছে বাংলালিংক। এই আকর্ষণীয় রাইডের জন্য বাংলালিংক-এর মাইবিএল অ্যাপে একটি কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হবে।

প্রতিযোগিতায় অংশ নিতে বাংলালিংক গ্রাহকদেরকে অ্যাপে গিয়ে পাঁচটি প্রশ্নের উত্তর দিতে হবে। অ্যাপটি ডাউনলোড করার লিংক: https://mybl.digital/App। সবচেয়ে কম সময়ে সবগুলি প্রশ্নের সঠিক উত্তর দেওয়া ১০ জনকে বিজয়ী হিসেবে ঘোষণা করা হবে। আজ থেকে শুরু হওয়া প্রতিযোগিতাটি চলবে ৩১ জুলাই, ২০২২ পর্যন্ত। এই প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে মাইবিএল অ্যাপ ও বাংলালিংক-এর ফেসবুক পেজে।

বাংলালিংক-এর ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর মোহিত কাপুর বলেন,“পদ্মা বহুমুখী সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য একটি গৌরবময় অর্জন। গ্রাহকদের সাথে এই অর্জনটি উদযাপন করতে আমরা ক্যাম্পেইনটির আয়োজন করেছি। আমি আশা করি, বিজয়ীদের জন্য এটি একটি স্মরণীয় মুহূর্ত হয়ে থাকবে।“

বাংলালিংক ভবিষ্যতেও গ্রাহকদের জন্য বিভিন্ন আকর্ষণীয় সুবিধা নিয়ে আসবে।

বাংলালিংক সম্পর্কে:
বাংলালিংক দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদের জন্য ডিজিটাল দুনিয়ার অপার সম্ভাবনা উন্মোচনের লক্ষ্যে নিরন্তর কাজ করে যাচ্ছে। প্রযুক্তির মাধ্যমে জীবনযাত্রার পরিবর্তনে বিশ্বাসী বাংলালিংক ডিজিটাল যুগের চাহিদা পূরণে সক্ষম একটি প্রতিষ্ঠানে রূপান্তরিত হওয়ার প্রচেষ্টায় নিয়োজিত। এটি নেদারল্যান্ডভিত্তিক সংযোগ প্রদানকারী প্রতিষ্ঠান ভিওন লিমিটেড-এর একটি সহযোগী প্রতিষ্ঠান, যা নাসডাক ও ইউরোনেক্সটের তালিকাভুক্ত।

Exit mobile version