টেলিকম

বাংলালিংক ও গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের মাঝে চুক্তি স্বাক্ষর

By Baadshah

July 08, 2022

দেশের অন্যতম শীর্ষ ডিজিটাল পরিষেবা প্রতিষ্ঠান বাংলালিংক সম্প্রতি গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন এবং গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড হেড অব রিটেইল বিজনেস মাহমুদুর রহমান খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর হেড অব ইমার্জিং বিজনেস – ঢাকা-নর্থ, গাজী রাফি আহমেদ, বাংলালিংক-এর কর্পোরেট গ্রুপ ম্যানেজার রাজিব কান্তি সাহা, বাংলালিংক-এর কর্পোরেট অ্যাকাউন্ট ম্যানেজার মাহফুজুর রহমান, গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস-প্রেসিডেন্ট – গ্রুপ অব বিজনেস, মাহমুদ আফসার ইবনে হোসেইন, এবং গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট – হেড অব মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশনস, রুবায়াত সালেহীন।

এই চুক্তির অধীনে গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেডকে রিটেল চ্যানেলের জন্য কর্পোরেট সংযোগ, ডেটা সংযোগ এবং বিশেষ মিক্সড বান্ডল এবং ফিল্ড ফোর্স লোকেটর পরিষেবা প্রদান করা হবে।

বাংলালিংক এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন বলেন, “দ্রুততম ফোর জি নেটওয়ার্ক নিয়ে বাংলালিংক অন্যান্য প্রতিষ্ঠানকে উৎকৃষ্ট ডিজিটাল পরিষেবা প্রদান করতে প্রস্তুত। অন্য প্রতিষ্ঠানের সাফল্যের পথে সঙ্গী হিসেবে অবদান রাখতে চায় বাংলালিংক।”

তিনি আরও বলেন, “আমি বিশ্বাস করি এই চুক্তির ফলে গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের জন্য ডিজিটাল পরিষেবা এবং যোগাযোগের ক্ষেত্রে নানা সম্ভাবনা উন্মোচন হবে। তাদের প্রবৃদ্ধির প্রতি সমর্থন অব্যাহত রাখবে বাংলালিংক।”

বাংলালিংক তার গ্রাহকদের সকল ক্ষেত্রে স্পেকট্রাম সুবিধা, বর্ধিত নেটওয়ার্ক এবং দ্রুততম ডেটা সংযোগের মাধ্যমে সর্বাধুনিক সুবিধা প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ।